Aryan Khan Drug case: আরও এক রাত জেলেই কাটাতে হবে আরিয়ানকে, শুনানি চলবে আগামিকালও

Aryan Khan Drug case: আইনজীবীরা উল্লেখ করেন, এই মামলায় যাঁরা গ্রেফতার হয়েছে, তাঁদের মধ্যে একমাত্র আরিয়ানের কাছ থেকেই কোনও ড্রাগ বা বেআইনি কোনও জিনিস পাওয়া যায়নি।

Aryan Khan Drug case: আরও এক রাত জেলেই কাটাতে হবে আরিয়ানকে, শুনানি চলবে আগামিকালও
সংবাদমাধ্যমের সামনে এই মামলা নিয়ে মুখ খোলা যাবে না। সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রেও একই নিয়ম কার্যকর থাকবে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2021 | 6:24 PM

আরিয়ান খানের জন্য ফের দুঃসংবাদ। আরও এক রাত আর্থার রোড জেলের ভিতরে কাটাতে হবে তাঁকে। কারণ আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার দুপুর ১১টার পর আরিয়ান মামলার ফের শুনানি হবে আদালতে। আজ বুধবার আদালতে তাঁর জামিনের আবেদন ফের নাকচ হয়।

এ দিন আরিয়ানের আইনজীবি অমিত দেশাই জামিনের আবেদন করেন। আরিয়ানের বিপক্ষে সওয়াল করেন অ্যাডিশনাল সলিসিটার জেনারেল অনিল সি সিং। আরিয়ানের সঙ্গে আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচারও জামিন হয়। তাঁদের মামলার শুনানিও গড়িয়েছে আগামিকাল পর্যন্ত।

আইনজীবীরা উল্লেখ করেন, এই মামলায় যাঁরা গ্রেফতার হয়েছে, তাঁদের মধ্যে একমাত্র আরিয়ানের কাছ থেকেই কোনও ড্রাগ বা বেআইনি কোনও জিনিস পাওয়া যায়নি। সাতদিনের বদলে যাতে এনসিবি একদিন সময় নেয়, সেই আর্জি জানান আরিয়ানের আইনজীবী। অন্যদিকে এনসিবির তরফ থেকে বলা হয় জবাব দেওয়ার জন্য সাতদিন সময় দেওয়া প্রয়োজন। আপাতত এনসিবির হেফাজতে নয় আরিয়ান সহ বাকি অভিযুক্তরা আদালতের নির্দেশ অনুযায়ী রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে।

জামিন পেলে প্রভাব খাটিয়ে আরিয়ান প্রমাণ নষ্ট করার চেষ্টা করতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছিল এনসিবি। এনসিবি তরফে বলা হয়েছিল, এরা প্রভাবশালী ব্যক্তি। প্রমাণ নষ্ট করার একটা সুযোগ থাকতেই পারে। এই সময়ে জামিন তদন্তের কাজে বাধা সৃষ্টি করতে পারে বলে দাবি করে এনসিবি।

পারিবারিক এই বিপর্যয়ে একেবারে ভেঙে পড়েছেন শাহরুখ খান। নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘণ্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” এক পরিচালক জানান, এখন আর শাহরুখ ‘কিং খান’ নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা। আরিয়ানের ঘটনায় এখনও পর্যন্ত মিডিয়ার সামনে আসেননি শাহরুখ এবং গৌরী। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বাংলো মন্নতের বাইরেই নাকি তাঁরা বেরনো বন্ধ করে দিয়েছেন। তাঁর এবং তাঁর পরিবারের ভবিষ্যৎ নিয়ে শাহরুখ চিন্তায় রয়েছেন বলে খবর।

আরও পড়ুন, Durga Puja 2021: অষ্টমীর দিন ধুতির সাজে কবীরকে সাজালেন কোয়েল

আরও পড়ুন, Durga Puja 2021: অর্ধেক পুজো কলকাতায়, বাকিটা কোথায় কাটাচ্ছেন সন্দীপ্তা?