Durga Puja 2021: অর্ধেক পুজো কলকাতায়, বাকিটা কোথায় কাটাচ্ছেন সন্দীপ্তা?

Durga Puja 2021: আসলে পুজোর সময় টানা ছুটি পান সন্দীপ্তা। বেশ কিছুদিন শুটিং বন্ধ থাকে। তিনি বেড়াতে যেতে ভালবাসেন। তাই এই কয়েক দিনের ছুটি বাড়িতে থেকে নষ্ট করতে চান না।

Durga Puja 2021: অর্ধেক পুজো কলকাতায়, বাকিটা কোথায় কাটাচ্ছেন সন্দীপ্তা?
সন্দীপ্তা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2021 | 5:31 PM

গত কয়েক বছর ধরে দুর্গাপুজো কলকাতার বাইরে কাটান অভিনেত্রী সন্দীপ্তা সেন। কলকাতার ভিড় থেকে পালাতে চান। এ বছরও ব্যতিক্রম নয়। পুজোর প্রথম অংশ কলকাতায় কাটিয়ে বেড়াতে বেরিয়ে পড়েছেন তিনি। কলকাতার বাইরে থেকেই অনুরাগীদের জন্য একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

শেয়ার করা ভিডিয়োতে সন্দীপ্তা বললেন, “নিশ্চয়ই সকলে ভীষণ ভাল করে পুজো কাটাচ্ছ। আমাকে দেখে বুঝতেই পারছ, আমি অঞ্জলি দিতে পারিনি। কারণ আমি কলকাতার বাইরে আছি। ভীষণ সুন্দর একটা জায়গায় এসছি হাফ পুজো কাটিয়ে। কারণ বুঝতেই পারছো, ছুটি পাওয়া যায় না। সাবধানে পুজো কাটিও। মাস্ক পরে স্যানিটাইজার ব্যবহার করো। ভাল থেকো।” তবে তিনি কোথায় বেড়াতে গিয়েছেন তা খোলসা করেননি।

আসলে পুজোর সময় টানা ছুটি পান সন্দীপ্তা। বেশ কিছুদিন শুটিং বন্ধ থাকে। তিনি বেড়াতে যেতে ভালবাসেন। তাই এই কয়েক দিনের ছুটি বাড়িতে থেকে নষ্ট করতে চান না। বরং কলকাতার বাইরে থেকে অক্সিজেন সংগ্রহ করে ফের ফিরে আসেন দৈনন্দিনে।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এই মুহূর্তে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে মা সারদামণির ভূমিকায় অভিনয় করছেন সন্দীপ্তা। সারদাদেবীর চরিত্র নিঃসন্দেহে সন্দীপ্তার কাছে নতুন চ্যালেঞ্জ। অভিনেত্রী নিজে কী মনে করছেন? এ প্রসঙ্গে সন্দীপ্তা আগে বলেছিলেন, “সারদাদেবী বাঙালির অত্যন্ত কাছের একটা চরিত্র। ৭০ শতাংশ বাঙালির বাড়িতে সারদা মায়ের ছবি তো আছেই। আমিও ছোট থেকে সারদা দেবী, রামকৃষ্ণর অনেক গল্প শুনে বড় হয়েছি। আর রানি রাসমণি এত ভাল একটা ধারাবাহিক, সেখানে সারদা দেবীর চরিত্র করতে পেরে সত্যিই আমি খুশি। আমি ১০০ শতাংশ দিয়ে কাজটা করার চেষ্টা করব। বাকিটা আপনাদের উপর।”

‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে শ্রীরামকৃষ্ণের ভূমিকায় অভিনয় করছেন সৌরভ সাহা। তাঁর সঙ্গে সন্দীপ্তার জুটি ইতিমধ্যেই পছন্দ করছেন দর্শক। সন্দীপ্তার কথায়, “এতদিন রানি রাসমণির সেটটা যখন দেখতাম, ভাবতাম সেটটা বড় ভাল। মায়ের মূর্তি, মন থেকে ভক্তি আসত। এখন যখন সেই সেটে এসে অভিনয় করছি, সৌরভ রামকৃষ্ণ, ভীষণ ভাল অভিনয় করে ও। সব মিলিয়ে ভীষণ ভাল লাগছে। গোটা টিম এতদিন রিসার্চ করে কাজটা করেছে, করছেও। তাই এখান এসে কাজ করতে পেরে ভীষণ এক্সাইটেড।”

টেলিভিশন দিয়েই অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন সন্দীপ্তা। বহুদিন পর চেনা মাঠে ব্যাট করছেন। এর মধ্যে ওয়েব প্ল্যাটফর্মে তাঁর বিভিন্ন কাজ দেখেছেন দর্শক। কিন্তু এই ঐতিহাসিক চরিত্রে সন্দীপ্তা কেমন পারফর্ম করেন, তা বিচারের ভার দর্শকের।

আরও পড়ুন, Durga Puja 2021: ছেলে যুগকে নিয়ে অষ্টমীর অঞ্জলি দিলেন কাজল, ছিলেন মা তনুজাও