Shocking News: ‘আবার একটা ডিভোর্সের খবর…’, বিয়ের ৫ বছরের মাথায় বিচ্ছেদ জল্পনায় নাম দীপিকা-রণবীরের

Relationship Gossip: তাঁদের সম্পর্ক নিয়ে এই পাঁচ বছরে প্রশ্ন কোনওদিন ওঠেনি। এবার তেমনটাই ঘটল। রণবীর সিং-এর সঙ্গে এ কেমন ব্যবহার করলেন দীপিকা পাড়ুকোন।

Shocking News: 'আবার একটা ডিভোর্সের খবর...', বিয়ের ৫ বছরের মাথায় বিচ্ছেদ জল্পনায় নাম দীপিকা-রণবীরের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 11:27 AM

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন, বলিউডের অন্যতম জুটি, যাঁদের উপস্থিতিতে ভক্তদের মনে ঝড় উঠে। তাঁদের প্রেম রেখে ঢেকে নয়। রণবীর ঠিক কতটা ভালবাসে দীপিকাকে তার প্রমাণ প্রকাশ্যেই উঠে এসেছে বারে বারে। রণবীর কাপুরের প্রেমে যখন আঘাত পেয়ে মন ভেঙেছে দীপিকার, ঠিক তখনই দিনের পর দিন দীপিকা পাড়ুকোনের পিছনে ঘুরেছিলেন রণবীর সিং। তাঁকে প্রকাশ্যে একাধিকবার প্রেম নিবেদনও করতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর থেকে ছবিটা ভীষণ রঙিন হয়ে ওঠে। কখনও দেখা যায় দীপিকার পোশাক হাতে ধরে হাঁটছেন তিনি, তখনও আবার দেখা যায় স্ত্রীর হাত চেপে ধরে ইভেন্টে ঢুকছেন রণবীর। ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

তবে তাঁদের সম্পর্ক নিয়ে এই পাঁচ বছরে প্রশ্ন কোনওদিন ওঠেনি। এবার তেমনটাই ঘটল। রণবীর সিং-এর সঙ্গে এ কেমন ব্যবহার করলেন দীপিকা পাড়ুকোন। ঝড়ের গতিতে ভাইরাল হয় খবর। সম্প্রতি এক গালা পার্টিতে উপস্থিত হন জুটি। গাড়িতে দীপিকা। আগে নেমে অপেক্ষায় ছিলেন রণবীর সিং। কিছুক্ষণের মধ্যেই গাড়ি থেকে নামেন দীপিকা পাড়ুকোন। শাড়িটা ঠিক করে নিচ্ছিলেন তিনি। এরপর শুরু করেন হাঁটা। পাপারাৎজিরা তখন ঘিরে রয়েছে জুটিকে।

স্বভাব বশতই স্ত্রীর দিতে হাত বাড়িয়ে দেন রণবীর। হাত ধরে একসঙ্গে ইভেন্টে প্রবেশ করবেন বলে। কিন্তু লাভের লাভ কিছুই হল না। দীপিকা যেন লক্ষ্যই করেননি। হাতটা দেখেও কিছুই করলেন না দীপিকা। অবশেষে হাতটা সরিয়ে নিয়ে আগে আগে একাই হাঁটতে শুরু করেন অভিনেতা। তবে এই ভিডিয়ো মুহূর্তে জায়গা করে নেয় সোশ্যাল মিডিয়ার পাতায়। ভক্তরা ভিডিয়ো দেখে চমকে ওঠেন। সত্যি কি সব ঠিক আছে তাঁদের মধ্যে। নেটিজ়েনদের মনে উদ্বেগ তুঙ্গে। কেউ লিখলেন- ”সব ঠিক আছে তো!” কেউ আবার লিখলেন- ”আবার একটা ডিভোর্সের খবর শুনতে চাই না…।”