Dia Mirza Motherhood: ‘এটাই সব’, ছেলে কোলে বাগানে হাঁটতে হাঁটতে বলেছেন দিয়া

বাড়ির বাগানে মা-ছেলেকে দুপুরের রোদ মাখতে দেখা যায়। ছেলেকে কপালে চুমু এঁকে দিচ্ছিলেন অভিনেত্রী।

Dia Mirza Motherhood: 'এটাই সব', ছেলে কোলে বাগানে হাঁটতে হাঁটতে বলেছেন দিয়া
দিয়া মির্জা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2022 | 3:57 PM

রবিবারের ছুটির দিন। পরিবারের সঙ্গেই সকলে সময় কাটান এই দিনে। অভিনেত্রী দিয়া মির্জাও কাটালেন সেই ভাবেই। সঙ্গী ছিল দিয়ার পুত্র অভয়্যান আজ়াদ রেখি। দিয়া দুটি ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। একটিতে কেরিয়ারে করে ছেলেকে গাছপাতা চেনাতে দেখা যায় দিয়াকে। অন্যটিতে তার কপালে চুমু এঁকে দিতে দেখা যায় অভিনেত্রীকে। বাড়ির বাগানে মা-ছেলেকে দুপুরের রোদ মাখতে দেখা যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়া লিখেছিলেন, “জাস্ট এমনি। তেমন কোনও বিষয় নেই। এটাই সব।” একটি ম্যাক্সি ড্রেস পরে দেখা যায় দিয়াকে।

গতবছর মে মাসে পুত্র সন্তানের জন্ম দেন দিয়া ও তাঁর স্বামী বৈভব রেখি। সি-সেকশন পদ্ধতির মাধ্যমে সময়ের আগেই জন্মেছে অভয়্যান। সদ্যজাতকে রাখা হয়েছিল নিওন্যাটাল ইনটেন্সিভ কেয়ার ইউনিটে। গর্ভধারণের সময় হঠাৎই অ্যাপেন্ডেকটমি করাতে হয়েছিল দিয়াকে। কঠিন সংক্রমণও হয়েছিল, যে কারণে সময়ের আগে সন্তানের জন্ম হয় দিয়ার।

অভয়্যানের জন্মের পর সোশ্যাল মিডিয়ায় একটি নোট লিখেছিলেন দিয়া, “ছোট প্রাণকে দেখে মনে হয় ওর থেকে কত কী শিখলাম আমরা। ব্রহ্মাণ্ডের উপর বিশ্বাস করতে ইচ্ছা হয় এখন। মাতৃত্বের উপর বিশ্বাস হয়। ভয় পাওয়ার কিছু নেই। ওর থেকে অনেককিছু শিখছি আমরা। আপনাদের সকলকে ধন্যবাদ জানানোর ভাষা নেই আমার কাছে।”

বৈভবের আগের পক্ষের কন্যা সামাইরার সঙ্গে সুসম্পর্ক দিয়ার। বিয়ের পর তাকেও সন্তানের ভালবাসা দিচ্ছেন দিয়া। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে হয় দিয়া-বৈভবের। ঘরোয়া পরিবেশেই চার হাত এক হয় দু’জনের।

আরও পড়ুন: Lata Mangeshkar-Shahrukh Khan: শাহরুখ কি সত্যি থুতু ছিটিয়েছিলেন লতার শরীরে? জানুন সত্যি কী ঘটেছিল

আরও পড়ুন: Lata Mangeshkar: কাগজ-রঙে লতাদিদির ছবি দেওয়া হল না তাঁকেই! আফশোস যাচ্ছে না ব্যান্ডেলের শিল্পীর

আরও পড়ুন: Lata Mangeshkar:নস্টালজিক কলকাতার ১৬ অক্রুর দত্ত লেন, ভি.বালসারার ডাকে নিয়মিত আসতেন লতা