Salman Khan: ভগ্নীপতির জন্য এ কী করলেন সলমন! নেপোটিজমের শিকার আরও দুই অভিনেতা?

Salman Khan: ছবিটি নিয়ে প্রথম থেকেই চলছিল ঝামেলা। ছবির প্রাক্তন প্রযোজক নাকি ছবি নিয়ে আশাবাদী ছিলেন না।

Salman Khan: ভগ্নীপতির জন্য এ কী করলেন সলমন! নেপোটিজমের শিকার আরও দুই অভিনেতা?
ভগ্নীপতির জন্য এ কী করলেন সলমন!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 9:06 AM

ঠিক ছিল সলমন খানের আগামী ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’তে অভিনয় করবেন শ্রেয়স তালপাড়ে ও আরশাদ ওয়ারশি। কিন্তু সূত্র বলছে, ভগ্নীপতি আয়ুষ শর্মাকে কাস্ট করার জন্য নাকি ওই দুই অভিনেতাকে ছবি থেকে বাদ দিয়ে দিয়েছেন খোদ ভাইজান। শোনা এও যাচ্ছে ছবি প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালাও নাকি সরে এসেছেন ওই প্রজেক্ট থেকে। আর এর সঙ্গেই আবারও জোরালো হয়ে উঠেছে বলিউডের স্বজনপোষণ তত্ত্ব।

বলিউড লাইফ থেকে পাওয়া তথ্য বলছে, শ্রেয়সের জায়গায় এন্ট্রি নিচ্ছেন আয়ুষ অন্যদিকে আরশাদ ওয়ারশির জায়গায় নাকি দেখা যাবে জাহির ইকবালকে। সলমনের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। দেখা যাবে দক্ষিণী সুপারস্টার ভেঙ্কটেশকেও। খবর এও বলছে, ছবির একেবারে শুরুতেই নাকি অফার গিয়েছিল আয়ুষের কাছে। কিন্তু সে সময় তিনি সরে আছেন ছবি থেকে। ‘অন্তিম’-এর মতো অত বড় চরিত্র নেই বলেই নাকি সরে এসেছেন আয়ুষ, সূত্র জানাচ্ছিল এমনটাই। তবে এবার নাকি ভাইজানের ডাক তিনি অগ্রাহ্য করতে পারেননি।

ছবিটি নিয়ে প্রথম থেকেই চলছিল ঝামেলা। ছবির প্রাক্তন প্রযোজক নাকি ছবি নিয়ে আশাবাদী ছিলেন না। সাজিদের আগের বেশ কয়েকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এর মধ্যে রয়েছে হাই বাজেট বচ্চন পাণ্ডে, বাঘি ৩সহ অন্যান্য। করোনা উত্তর কালে এই হাই বাজেট ছবি আদপে চলবে কি না তা নিয়ে নাকি কিছুতেই বিশ্বাসী হতে পারছিলেন না। অন্যদিকে সলমনের প্রথম থেকেই চিত্রনাট্যের প্রতি ছিল আস্থা। এই নিয়েই নাকি দুজনের মধ্যে ঠাণ্ডা যুদ্ধের সূত্রপাত। সূত্র জানাচ্ছে, সেই কারণেই নাকি প্রজেক্ট থেকে সরে আসেন সাজিদ। জায়গা নেন সলমন খান। ছবির পরিচালক ফারহাদ সামজি। সব ঠিক থাকলে আগামী মাস থেকেই শুরু হবে ছবির শুটিং। মুক্তি পাওয়ার কথা এই বছরেরই শেষে। নিজের পছন্দের অভিনেতাদের নিয়ে সলমন দর্শক-মন জয় করতে পারেন কিনা এখন সেটাই দেখার।