Salman-Katrina Relation: লাঠি দিয়ে ক্যাটরিনাকে মার? কোন অপরাধে চরম শাস্তি দিয়েছিলেন সলমন

Bollywood Gossip: ক্যাটরিনার বিয়ের খবর পেয়ে অনেকেই মনে করেছিলেন মন ভেঙেছে সলমন খানের। যদিও শেহনাজ গিলের এমন প্রশ্ন হাসি মুখেই এড়িয়ে গিয়েছিলেন ভাইজান।

Salman-Katrina Relation: লাঠি দিয়ে ক্যাটরিনাকে মার? কোন অপরাধে চরম শাস্তি দিয়েছিলেন সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 2:59 PM

সলমন খান ও ক্যাটরিনা কাইফের মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কেমন ছিল, কম বেশি তা সকলের জানা। তবে কেন সেই সম্পর্কে পরিণতি পেতে-পেতেও পেল না! তবে কি ঐশ্বর্য রাই বচ্চনের অভিযোগই সত্যি! সম্পর্কে থাকার সময় সলমন খান কারণে অকারণে ঐশ্বর্যের গায়ে নাকি হাত তুলতেন। সাক্ষী ছিলেন শাহরুখ খানও। ক্যাটরিনার বেলাতেও কি তার ব্যতিক্রম হল না। শোনা যায় একবার সলমন খান নাকি রীতিমত ক্যাটরিনাকে লাঠি পেটা করেছিলেন, দোষ ছিল একটাই, তিনি বেশিই খোলামেলা পোশাক পরেছিলেন। ছোট পোশাক পরার কারণেই নাকি তিনি শাস্তি দিয়েছিলেন ক্যাটরিনা কাইফকে। যদিও এই খবরের সততা নিয়ে কখনই মুখ খোলেননি দুই তারকার কেউই।

ক্যাটরিনার বিয়ের খবর পেয়ে অনেকেই মনে করেছিলেন মন ভেঙেছে সলমন খানের। যদিও শেহনাজ গিলের এমন প্রশ্ন হাসি মুখেই এড়িয়ে গিয়েছিলেন ভাইজান। প্রসঙ্গত, বিয়ের পরই সলমন খানের সঙ্গে টাইগার থ্রি ছবির শ্যুটিং-এ গা ভাসিয়ে দিয়েছিলেন ক্যাট। সেখানেই একের পর এক অ্যাকশন মুডে নিজেকে ফ্রেমবন্দি করতে ব্যস্ত ছিলেন ক্যাটরিনা কাইফ। তাঁর এই লুক খুব একটা ভক্তদের কাছে নতুন নয়। তবে এই বিষয় তাঁদের নির্দেশনা দিচ্ছেন কে! না কোনও নাম করা অ্যাশকন পরিচালক নন, বরং সলমন খান নিজেই ছবির হয়ে অ্যাকশনে গা ভাসিয়েছেন। নিজেই ক্যাটকে দিয়েছেন নির্দেশিকা।

এই ছবিতে আগের টাইগার সিরিজের মতই নিজের স্টান্ট নিজে করেন ক্যাটরিনা কাইফ। শ্যুটিং সেট থেকে সূত্রের খবর অনুযায়ী, এক প্রথম সারির সংবাদ মাধ্যম এই খবর সামনে আনে, সেটে একাধিক স্টান্টে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে ক্যাটকে। আর এই সময় বিশেষ যত্ন নিয়ে সলমন খান পাশে থেকেছেন ক্যাটরিনা কাইফের। এই খবর ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ে ভক্তমহলে। সলমন ভক্তদের খুবই পছন্দের জুটি সলমন-ক্যাট, তা আর বলার অপেক্ষা রাখে না। সলমন খানের শেষ বক্স অফিস হিটও এই জুটির, ছবির নাম ভারত, এবার দেখার টাইগার থ্রি আবারও বক্স অফিসে ভাইজান ঝড় তুলতে সক্ষম কি না!