হাসপাতাল থেকে শেয়ার করা হল দিলীপ কুমারের ছবি, কেমন আছেন অভিনেতা?

অনুরাগীদের কাছে ভুয়ো খবর বিশ্বাস না করার আর্জি জানিয়েছিলেন সায়রা। তিনি আরও জানান, অভিনেতা এখন আগের থেকে ভাল আছেন।

হাসপাতাল থেকে শেয়ার করা হল দিলীপ কুমারের ছবি, কেমন আছেন অভিনেতা?
গত মাসে আরও একবার হাসপাতালে ভর্তি করতে হয় দিলীপ কুমারকে, পাশে রয়েছেন স্ত্রী সায়রা বানুও। ছবি টুইটার থেকে গৃহীত।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 07, 2021 | 7:50 PM

রবিবার সকালে থেকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে ভুয়ো খবর এবং ভুয়ো ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এ বার দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্টে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে ছবি শেয়ার করা হল। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে বিশ্রাম নিচ্ছেন অভিনেতা। পাশেই রয়েছেন স্ত্রী সায়রা বানুও।

এর আগেও অনুরাগীদের কাছে ভুয়ো খবর বিশ্বাস না করার আর্জি জানিয়েছিলেন সায়রা। তিনি আরও জানান, অভিনেতা এখন আগের থেকে ভাল আছেন। চিকিৎসকরা তাঁকে আশ্বাস দিয়েছেন, খুব তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে দিলীপ কুমারকে।

সায়রার বার্তা, ‘গত কয়েকদিন আমার স্বামী ইউসুফ খানের শরীর ভাল ছিল না। তিনি এখন মুম্বইয়ের হাসপাতালে ভর্তি। আপনাদের সকলের প্রার্থনা, ভালবাসার জন্য ধন্যবাদ। আমার স্বামী, আমার কোহিনূর দিলীপ কুমার সাবের শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা আমাকে আশ্বস্ত করেছেন, খুব তাড়াতাড়ি ওকে ছেড়ে দেওয়া হবে।’

হাসপাতাল সূত্রে খবর ফুসফুসে জল জমেছে অভিনেতার। ডাক্তারি পরিভাষায় যাকে বলে ‘bilateral pleural effusion’। গত বছর করোনায় দুই ভাইকেই হারিয়েছেন কিংবদন্তী ওই অভিনেতা। আসলাম খান মারা গিয়েছেন ৮৮ বছরে এবং এহসান খান প্র্যাত হয়েছেন ৯০ বছরে। ২০২০র মার্চ থেকেই স্ত্রীর সঙ্গে নিজেকে আইসোলেশনে রেখেছেন দিলীপ কুমার। চিকিৎসার প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরতে দেখা যায়নি তাঁকে। আপাতত অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় তাঁর ভক্তরা।

আরও পড়ুন, বলিউড সমালোচনা গ্রহণ করতে পারে না, সুশান্ত মৃত্যু প্রসঙ্গে বললেন বিবেক

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla