বলিউড সমালোচনা গ্রহণ করতে পারে না, সুশান্ত মৃত্যু প্রসঙ্গে বললেন বিবেক

বলিউড ইন্ডাস্ট্রি নাকি সমালোচনা গ্রহণ করতে পারে না। সুশান্তের মৃত্যুর প্রায় এক বছর পরে এই ঘটনার প্রেক্ষিতে এ কথা প্রকাশ্যে জানালেন অভিনেতা বিবেক ওবেরয়।

বলিউড সমালোচনা গ্রহণ করতে পারে না, সুশান্ত মৃত্যু প্রসঙ্গে বললেন বিবেক
বিবেক ওবেরয়।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 07, 2021 | 7:24 PM

১৪ জুন, ২০২০। প্রয়াত হয়েছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তাঁর ঝুলন্ত দেহ। প্রায় এক বছর হতে চলল এখন অমীমাংসিত সুশান্ত মৃত্যু মামলা। সে সময় অভিযোগের আঙুল উঠেছিল অনেকের দিকেই। আলোচনায় উঠে এসেছিল বলিউডের নেপোটিজ়ম তত্ত্ব। কিন্তু বলিউড ইন্ডাস্ট্রি নাকি সমালোচনা গ্রহণ করতে পারে না। সুশান্তের মৃত্যুর প্রায় এক বছর পরে এই ঘটনার প্রেক্ষিতে এ কথা প্রকাশ্যে জানালেন অভিনেতা বিবেক ওবেরয়

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বিবেক বলেন, “আমাদের ভাল দিক রয়েছে। কিন্তু আমাদের খারাপ দিককে আমরা অস্বীকার করি। একজন ব্যক্তি হোক বা ইন্ডাস্ট্রি, খারাপ দিকটাও জানা দরকার।”

সুশান্তের মৃত্যুর ঘটনার উদাহরণ দিয়ে বিবেক বলেন, “গত বছর আমাদের ইন্ডাস্ট্রিতে একটা ট্র্যাজেডি হয়েছে। সিস্টেমে যে গলদ রয়েছে, তা কেউ স্বীকার করছেন না। একটা বিচ্ছিন্ন ঘটনা হিসেবে দেখছেন। অভিনেতা বড় হোক বা ছোট, কাউকে এভাবে হারালে বিষয়টা আরও গুরুত্ব দিয়ে ভেবে দেখা দরকার।”

বিবেক মনে করেন, সব কিছুরই ভাল এবং খারাপ রয়েছে। ভালর পাশাপাশি খারাপটা স্বীকার করলে তবেই ভুল শুধরে নেওয়ার অবকাশ পাওয়া যায়। আর ভুল চলতেই থাকলে, এ ধরনের ঘটনা আবারও ঘটতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন, পরিবারে দুঃসংবাদ, করোনায় প্রিয়জনকে হারালেন মাহি ভিজ

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla