পরিবারে দুঃসংবাদ, করোনায় প্রিয়জনকে হারালেন মাহি ভিজ

ভাইয়ের চিকিৎসায় সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। সে কথা জানিয়ে সোনুর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাহি।

পরিবারে দুঃসংবাদ, করোনায় প্রিয়জনকে হারালেন মাহি ভিজ
মাহি ভিজ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2021 | 6:58 PM

করোনার হানায় ভাইকে হারলেন টেলিভিশন অভিনেত্রী মাহি ভিজ। গত ১জুন প্রয়াত হয়েছেন মাহির ভাই। সদ্য সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই জানিয়েছেন অভিনেত্রী। ভাইয়ের চিকিৎসায় সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। সে কথা জানিয়ে সোনুর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাহি।

মাহির ভাইয়ের মৃত্যুর পর সোনু টুইট করেন, ‘২৫ বছরের একটা ছেলেকে আমরা বাঁচানোর চেষ্টা করেছিলেন। কোভিডে ও প্রয়াত হল। ও বাঁচার আশা কম ছিল জেনেও আমরা চেষ্টা করেছিলাম। আমি নিজে প্রতিদিন চিকিৎসকের সঙ্গে কথা বলতাম। কিন্তু বাস্তবটা কী তা ওর বাবা-মায়ের কাছে তুলে ধরার সাহস ছিল না।’

View this post on Instagram

A post shared by Mahhi ❤️tara❤️khushi❤️rajveer (@mahhivij)

সোনুর এই টুইট শেয়ার করেছেন মাহি। তিনি জানিয়েছেন, ভাইয়ের জন্য বেডের ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু। দুঃসময়ে পাশে থেকে সাহস দিয়েছিলেন। কমেডিয়ান ভারতী সিংও দুঃসময়ে মাহির পাশে ছিলেন।

ভাইয়ের অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন অভিনেত্রী। এই খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করার পর মাহির ইন্ডাস্ট্রির বহু সহকর্মী শেষ শ্রদ্ধা জানিয়েছেন। আপাতত নিজেকে ব্যস্ত রাখতে চাইছেন মাহি। দ্রুত কাজে ফিরতে চাইছেন। একমাত্র কাজে ব্যস্ত থাকলেই এই শোক কিছুটা হলেও ভুলে থাকতে পারবেন বলে মনে করেন তিনি।

আরও পড়ুন, ইন্ডিয়ান আইডল-এ আর ফিরতে চান না মিনি, কারণ জানালেন প্রকাশ্যেই