Esha Deol: ‘সুপারস্টারের সন্তান হওয়া সত্ত্বেও ট্রেন-অটোতে যাতায়াত করেছি’

এষার কথায়, "যখন বড় হচ্ছি তখন এখনকার মতো পাপারাৎজি কালচার ছিল না। সুপারস্টারের সন্তান হওয়া সত্ত্বেও বাইরে বেরিয়ে নিজেদের মতো করে কিছু করা আমাদের জন্য অনেক সহজ ছিল। আর পাঁচটার বাচ্চার মতোই সাধারণভাবে বড় হয়ে উঠেছি আমি। রিক্সা-ট্রেনে যাতায়াত করেছি।"

Esha Deol: 'সুপারস্টারের সন্তান হওয়া সত্ত্বেও ট্রেন-অটোতে যাতায়াত করেছি'
বাবা-মায়ের সঙ্গে এষা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 6:35 PM

বাবা ধর্মেন্দ্র। মা হেমা মালিনী… ফিল্মি পরিবারেই জন্ম তাঁর। ছোট থেকেই দেখেছেন ফ্ল্যাশলাইটের ঝলকানি। ‘সাউন্ড, ক্যামেরা। অ্যাকশন’-এ তিনি অভ্যস্ত। অথচ সেই এষা দেওলই নাকি ছোট বেলায় যাতায়াত করেছেন ট্রেনে, কখনও অটোতে… এক সংবাদমাধ্যমে এমনটাই জানালেন তিনি।

এষার কথায়, “যখন বড় হচ্ছি তখন এখনকার মতো পাপারাৎজি কালচার ছিল না। সুপারস্টারের সন্তান হওয়া সত্ত্বেও বাইরে বেরিয়ে নিজেদের মতো করে কিছু করা আমাদের জন্য অনেক সহজ ছিল। আর পাঁচটার বাচ্চার মতোই সাধারণভাবে বড় হয়ে উঠেছি আমি। রিক্সা-ট্রেনে যাতায়াত করেছি।” এষা জানাচ্ছেন এই সাধারণ পরিবেশে বেড়ে ওঠার কারণেই তাঁর মধ্যে সাধারণ মূল্যবোধও তৈরি হয়েছে সেই ছোট থেকেই। বড়দের সম্মান করা, নিজেদের সংস্কার বজায় রাখা… ইত্যাদি সাধারণ জিনিস গ্রহণ করেছেন সাধারণ ভাবেই। তাঁর কথায়, “আমাদের দেখে মানুষ বড়জোড় বলত ওই যে হেমা-ধর্মেন্দ্রর মেয়ে যাচ্ছে, বাড়াবাড়ি ছিল না…’।

View this post on Instagram

A post shared by Esha Deol Takhtani (@imeshadeol)

বর্তমানের পাপারাৎজি কালচারের প্রতি কি ক্ষোভ রয়েছে অভিনেত্রীর? এষা বললেন, “না, ওঁরা ওঁদের কাজ করছেন। আমাকে ও আমার পরিবারকে সারাজীবন ওঁরা অনেক সম্মান দিয়েছেন। আমার সঙ্গে তাঁদের বন্ডিং বেশ ভাল। যদি আমি ছবি তুলতে অস্বস্তি বোধ করি, তাঁরা তোলেন না।” দুই সন্তানকেও লাইমলাইটে আনেন না এষা। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে পছন্দ করেন। সে বিষয়ে তাঁর বক্তব্য, “আমি পাবলিক ফিগার। আমার সন্তানরা নয়। আমি চাই আর পাঁচটা বাচ্চার মতো ওরা সাধারণভাবে বড় হয়ে উঠুক।”

২০০২। মুক্তি পেয়েছিল ‘কোই মেরে দিল সে পুছো’। সে ছবির মাধ্যমেই বলিউডে অভিনয়ে ডেবিউ করেছিলেন এষা দেওল। পারিবারিক গরিমা বজায় রাখার চাপ এষার উপর শুরু থেকেই ছিল। নিজের মতো করে চেষ্টাও করছিলেন তিনি। ২০১১ থেকে হঠাৎই কাজ কমিয়ে দিতে শুরু করেন এষা। সে সময় কেন সেই সিদ্ধান্ত নিয়েছিলেন, তা খোলসা করেছিলেন দিন কয়েক আগেই।

এষা স্বীকার করে নিয়েছেন, সে সময় ব্যক্তি জীবনে অনেক বেশি গুরুত্ব দিয়েছিলেন তিনি। তাঁর কথায়, “সচেতন ভাবেই সিদ্ধান্ত নিয়েছিলাম আমি। আমি ভরতের সঙ্গে থিতু হতে চেয়েছিলাম। সংসার শুরু করতে চেয়েছিলাম। প্রেমে পড়েছিলাম। সেই সময়টা এনজয় করছিলাম। আর বাচ্চারা ছোট থাকলে ঠিক সময়ে ঠিক কাজটা করতেই হয়।” এই মুহূর্তে ক্রাইম ড্রামা সিরিজ ‘রুদ্র- দ্য এজ অব ডার্কনেস’-এ অভিনয় করবেন এষা। যা চলতি বছরের শেষে দেখা যাবে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে। শোনা যাচ্ছে, একদিকে যেমন অসাধারণ স্টোরি লাইন, আর একদিকে শক্তিশালী অভিনেতাদের দেখা যাবে এই সিরিজে। মুখ্য ভূমিকায় থাকবেন অজয় দেবগণ।

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন