Shilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন শিল্পা

নীল ছবি তৈরির অন্যতম অভিযুক্ত শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী ২০ সেপ্টেম্বর বিকেলে জামিনে ছাড়া পান। তার কয়েক ঘণ্টা পরই শিল্পার ইনস্টা স্টোরি পোস্ট।

Shilpa Shetty and Raj Kundra: ঝড়ের পর ভাল বিষয় ঘটে, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন শিল্পা
ছবি-টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 21, 2021 | 12:09 PM

এক সোমবার রাতে পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে গিয়েছিল তাঁকে। আর এক সোমবারে জামিনে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। নীল ছবি তৈরির অন্যতম অভিযুক্ত শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী ২০ সেপ্টেম্বর বিকেলে জামিনে ছাড়া পান। তার কয়েক ঘণ্টা পরই শিল্পার ইনস্টা স্টোরি পোস্ট।

কী লিখেছেন শিল্পা? লিখেছেন, “ঝড়ের পর ভাল বিষয় ঘটে।”

জুলাই মাসের ১৪ তারিখ মুম্বই পুলিশ গ্রেফতার করে রাজ কুন্দ্রাকে। পর্নোগ্রাফি মামলার অন্যতম ষড়যন্ত্রকারী হিসেবে অভিযুক্ত রাজ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি নীল ছবি তৈরি করে অ্যাপে আপলোড করতেন। প্রথমে তাঁকে পুলিশের হেফাজতে রাখা হয়। তারপর পাঠানো হয় জেল হেফাজতে। বহুবার জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন রাজ। কিন্তু সুরাহা হয়নি। তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়। সোমবার মুম্বই আদালত জামিনে মুক্ত করেছে রাজকে। তারপরই শিল্পার এই পোস্ট।

স্বামীর গ্রেফতারি ও তাঁর অসৎ পথে রোজগার সম্পর্কে নাকি কিছুই জানতেন না শিল্পা। তেমনটাই জানা গিয়েছিল তাঁর ঘনিষ্ঠ মহল থেকে। এও জানা গিয়েছিল, স্বামীর সঙ্গে নাকি আর থাকতে রাজি নন শিল্পা। স্বামীর অসৎ রোজগারে দুই সন্তানের প্রতিপালন করতেও তিনি রাজি নন।

শিল্পা নিজেই বাচ্চাদের ভালভাবে মানুষ করার ক্ষমতা রাখেন। তাই ইন্ডাস্ট্রিতে কাজের পরিমাণ বাড়িয়ে দিতে চান। জানিয়েছিলেন শিল্পার এক ঘনিষ্ঠ। আরও বেশি ছবি ও ওয়েব সিরিজে কাজ করার আগ্রহও প্রকাশ করেছেন রাজের ঘরণী। নিত্যদিন মোটিভেশনাল পোস্টও শেয়ার করেন শিল্পা। নিজের মন ও শরীরকে ভাল রাখার পোস্ট।

তারই মধ্যে স্বামী রাজ জামিনে মুক্তি পেয়েছেন। আর সোশ্যাল মিডিয়া পোস্ট দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে পারেননি শিল্পা। ভাল সময়ের কথা বলেছেন রাজের ঘরণী। তা হলে কি ফের রাজের সঙ্গে সুখে সংসার করার স্বপ্ন দেখছেন অভিনেত্রী?

আরও পড়ুন: Radhika and Vikrant: শুটিংয়ের ফাঁকে রাধিকার সেবা করলেন বিক্রান্ত, তাঁকে ‘গুড বয়’ বললেন রাধিকা

আরও পড়ুুন: Kangana and Javed: জাভেদকে ‘হায়না’ বললেন কঙ্গনা, আদালতে মুখোমুখী দুই মহারথী

আরও পড়ুন: Sandipta and Mithila: সন্দীপ্তার কাছে নাচের তালিম নিতে চাইলেন মিথিলা, কেমন সেই নাচ?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla