Kangana and Javed: জাভেদকে ‘হায়না’ বললেন কঙ্গনা, আদালতে মুখোমুখী দুই মহারথী

অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আর আর খানকে একেবারেই বিশ্বাস করতে পারেননি কঙ্গনা। জানিয়েছেন তাঁর আইনজীবী।

Kangana and Javed: জাভেদকে 'হায়না' বললেন কঙ্গনা, আদালতে মুখোমুখী দুই মহারথী
জাভেদ আখতার ও কঙ্গনা রানাওয়াত
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 6:26 PM

মুম্বই আদালতে জাভেদ আখতারের বিরুদ্ধে মামলা করেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার অভিযোগ, জাভেদ তাঁকে হুমকি দিয়েছেন। তিনিও এও বলেছেন, অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের প্রতি তাঁর একেবারেই আস্থা নেই।

কঙ্গনার বিরুদ্ধে পালটা মামলা করেন জাভেদ আখতারও। তাঁর অভিযোগ, ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একটি টিভি শোয়ের আলোচনায় কঙ্গনা জাভেদের নাম নিয়ে তাঁকে অসম্মান করেছেন।

সোমবার কোর্টরুমে দুই তারকা মুখোমুখি হয়েছিলেন। সিআরপিএফ জওয়ানদের নিরাপত্তায় আদালতে পৌঁছন কঙ্গনা। আদালতে তাঁর আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকি অভিযোগের আঙুল তোলেন জাভেদ আখতারের দিকে। বলেন, কীভাবে তিনি কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন। বলেন, “একসময় কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলিকে নিজের বাড়িতে ডেকেছিলেন জাভেদ। তাঁদের হুমকিও দিয়েছিলেন। ঘটনাটি যদিও ৩-৪ বছর আগেকার। কঙ্গনা ভয় পেয়েছিলেন সে সময়। জাভেদের বয়স ও শরীরের কথা ভেবে কোনও মামলাও করেননি কঙ্গনা।”

অভিনেত্রীর আইনজীবী এও বলেন, “যেহেতু জাভেদজি নিজে মামলা নিয়ে এগিয়েছেন, কঙ্গনাও আর চুপ থাকতে চান না। এই ব্যাপারে কঙ্গনার পরিবারও চায় তিনি লড়াই করুন।” আদালতকে তিনি প্রশ্ন করেন, জাভেদ যখন বলেইছেন বিষয়টি নিয়ে তাঁর কিছু করার নেই, তা হলে তিনি কঙ্গনাকে নিজের বাড়িতে ডেকেছিলেন কেন?

কঙ্গনার আইনজীবী এদিন আদালতে এও বলেছেন, “অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আর আর খানকে একেবারেই বিশ্বাস করতে পারেননি কঙ্গনা। শরীর খারাপ থাকার কারণে গত সপ্তাহে শুনানিতে যেতে পারেননি কঙ্গনা। তাই দেখে তাঁকে হুমকি দিয়েছিলেন ম্যাজিস্ট্রেট।” কঙ্গনাকে কেন বার বার আদালতে ডাকা হচ্ছে, তাই নিয়েও প্রশ্ন তোলেন তাঁর আইনজীবী।

অন্যদিকে জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ বলেন, “জাভেদ আখতারের অভিযোগ খতিয়ে দেখার পর ম্যাজিস্ট্রেট মামলার তদন্ত করতে বলেছেন।”

সোমবার আদালতে যাওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় তিনটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা। গোলাপি শাড়ি ও চোখে কালো চশমা পরে অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “মনে রাখবে, যে তোমাকে বানায় না, সে কখনও তোমাকে ভাঙতেও পারে না… শিব সেনার চাপে পড়ে জাভেদ আখতার আমার বিরুদ্ধে যে মামলা করেছেন, আজ তার শুনানি। আমি একজন একাকি যোদ্ধা। স্টাইলে হায়নাদের সম্মুখীন হতে যাচ্ছি।”

আরও পড়ুন: Sandipta and Mithila: সন্দীপ্তার কাছে নাচের তালিম নিতে চাইলেন মিথিলা, কেমন সেই নাচ?

আরও পড়ুন: Sonu Sood: “আমার কথা আমি বলব না, সময় বলবে”, সোনুর প্রথম বিবৃতি

আরও পড়ুন :Big Boss OTT: “আমার টুনকির জন্য গর্ব হয়”, শমিতাকেই বিগ বসের বিজেতা মেনে নিয়েছেন শিল্পা