Big Boss OTT: “আমার টুনকির জন্য গর্ব হয়”, শমিতাকেই বিগ বসের বিজেতা মেনে নিয়েছেন শিল্পা

সম্প্রতি বিগ বসের বাড়িতে ফ্যামিলি উইক এপিসোড দেখানো হয়েছে। শমিতার মা গিয়েছিলেন মেয়ের সঙ্গে দেখা করতে।

Big Boss OTT: আমার টুনকির জন্য গর্ব হয়, শমিতাকেই বিগ বসের বিজেতা মেনে নিয়েছেন শিল্পা
শিল্পা শেট্টি ও শমিতা শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 2:16 PM

বিগ বস ওটিটির চূড়ান্ত পর্বে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী শমিতা শেট্টি। তাঁর দিদি ও অভিনেত্রী শিল্পা শেটি একটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বোনকে ভোট দেওয়ার জন্য সকলকে অনুরোধও করেছেন শিল্পা।

শিল্পা তাঁর পোস্টে লিখেছেন, “আমার টুনকি টপ ফাইভে গিয়েছে। দিদি হিসেবে আমি খুবই গর্বিত। বিগ বসের বাড়িতে ওর জার্নি, সততা ও আভিজাত্য দেখে আমি সত্যিই অভিভূত। এতটা পথ ও নিজে হেঁটে এসেছে। বোন, আমার কাছে তুমিই বিজয়ী। আমার আশা থাকবে, আপনারা সকলে ওকে জয়ী করবেন।”

সম্প্রতি বিগ বসের বাড়িতে ফ্যামিলি উইক এপিসোড দেখানো হয়েছে। শমিতার মা গিয়েছিলেন মেয়ের সঙ্গে দেখা করতে। মেয়েকে চিয়ার করে এসেছেন। তাঁকে প্রাণভরে আর্শীবাদও করে এসেছেন। তিনিও বলেছেন, বিগ বসের বাড়িতে আভিজাত্যের সঙ্গে খেলেছেন শমিতা। তিনি মেয়ের জন্য গর্বিত।

মেয়েকে বিগ বসের বাড়ির রানি বলেছেন শমিতার মা। মেয়ে যে গোটা বাড়িতে ইতিবাচকতা ছড়িয়েছেন, সেটি তিনি দেখে খুশি হয়েছেন।

এর আগে রক্ষাবন্ধনের এপিসোডে শমিতাকে একটি ভিডিয়ো মেসেজ পাঠিয়েছিলেন শিল্পা নিজে। দিদি-বোন হিসেবে তাঁরা যেভাবে নিজেদের মধ্যে সম্পর্ক মজবুত করেছেন, সেই কথা বলেছেন।

শনিবার ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করবে বিগ বস ওটিটির ফিনালে এপিসোড। অন্যান্য প্রতিযোগীরা হলেন রাকেশ বাপত, প্রতীক সাহেজপাল, দিব্যা আগরওয়াল। বিগ বসের বাড়িতে সারপ্রাইজ় প্রতিযোগী হয়ে এসেছিলেন শমিতা। সেসময় শেট্টি পরিবার নানা ঘাত-প্রতিঘাতের সামনে দাঁড়িয়ে। কেননা, কিছুদিন আগেই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এই ঘটনায় পরিবার অশান্তিতে ছিল। এখনও সেই  পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন প্রত্যেকে। শিল্পার এক ঘনিষ্ঠ জানিয়েছেন তিনি হয়তো রাজের সঙ্গে আর থাকবেন না। অন্যদিকে শমিতাও অংশগ্রহণ করতে আসেন বিগ বসে।

আরও পড়ুন: Anindya Chattopadhyay: কার ব্যাগ থেকে একশো টাকা নিয়ে ‘চোর’ অপবাদ পেয়েছিলেন অনিন্দ্য?

আরও পড়ুন: Shruti Das: কোথা থেকে শক্তি পেলেন শ্রুতি? সেই শক্তিকে সম্বল করেই আগামীর পথে অভিনেত্রী

আরও পড়ুন: New Web Series: বিতর্কিত হীরে ব্যবসায়ী নীরব মোদীর জীবন এখন ওয়েব সিরিজের বিষয়