New Web Series: বিতর্কিত হীরে ব্যবসায়ী নীরব মোদীর জীবন এখন ওয়েব সিরিজের বিষয়

শোনা যাচ্ছে, বেশ টানটান রোমাঞ্চকর সিরিজ তৈরি হবে। একটি নয়, একাধিক সিজন তৈরি হবে সিরিজের। চিত্রনাট্য লেখার কাজও শুরু হয়েছে সম্প্রতি।

New Web Series: বিতর্কিত হীরে ব্যবসায়ী নীরব মোদীর জীবন এখন ওয়েব সিরিজের বিষয়
নীরব মোদী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 9:17 AM

ভারতের চর্চিত হীরে ব্যবসায়ী নীরব মোদীর জীবনের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। তৈরি করছে আবুনদান্তিয়া এন্টারটেইনমেন্ট। খবর পাওয়া গেছে, নীরবকে নিয়ে লেখা পবন সি লালের বই ‘ফ্লড: দ্য রাইজ় অ্যান্ড ফল অফ ইন্ডিয়াজ ডায়মন্ড মোগুল নীরব মোদী’র উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে সিরিজ।

সিরিজের প্রযোজক আবুনদান্তিয়া ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন সিরিজ তৈরির সত্ব। শোনা যাচ্ছে, বেশ টানটান রোমাঞ্চকর সিরিজ তৈরি হবে। একটি নয়, একাধিক সিজন তৈরি হবে সিরিজের। চিত্রনাট্য লেখার কাজও শুরু হয়েছে সম্প্রতি।

‘ফ্লড: দ্য রাইজ় অ্যান্ড ফল অফ ইন্ডিয়াজ ডায়মন্ড মোগুল নীরব মোদী’ দেশের হাই-প্রোফাইল টাইকুন নীবর মোদীকে নিয়ে লেখা একটি বই। বইয়ে রয়েছে নীরবের ব্যক্তিগত জীবন, সাক্ষাৎকার। লিখেছেন সাংবাদিক পবন সি লাল। বিষয়টি এখানেই থেমে নেই, চিত্রনাট্য লেখার সময়ও সাহায্য করছেন পবন।

নীরবের উত্থান ও তাঁর পতনের কাহিনি বর্ণিত হবে সিরিজে। এর আগেও এই ধরনের গল্প দর্শকের মনে তুমুল আগ্রহ তৈরি করেছে। পবন বলেছেন, “আমার জন্য দারুণ একটা সুযোগ বলতে পারেন। বইটি লেখার সময় উত্তেজিত ছিলাম। সিরিজের অংশ হতে পেরেও একই রকম উত্তেজনা হচ্ছে। সিনেম্যাটিক ভঙ্গিতে তৈরি হচ্ছে সিরিজ। আমার আবুনদান্তিয়া এন্টারটেইনমেন্টের উপর ভরসা আছে।”

অতীতে বেশ কিছু জনপ্রিয় হিন্দি ছবি ও সিরিজ তৈরি করেছে আবুনদান্তিয়া। সেই তালিকায় রয়েছে ‘শেরনি’, ‘শকুন্তলা’, ‘টয়লেট-এক প্রেম কথা’, ‘এয়ারলিফ্ট’-এর মতো ছবি। রয়েছে ‘ব্রিদ’-এর মতো অরিজিনাল সিরিজও।

আরও পড়ুন: Manoj Bajpayee: বাবা হাসপাতালে; তড়িঘড়ি শুটিং বাতিল করলেন, পরিবারের কাছে পৌঁছলেন ‘ফ্যামিলি ম্যান” মনোজ বাজপেয়ী

আরও পড়ুন: Bengali Actresses: টেলিভিশনে কেরিয়ার শুরু বড় পর্দার এই ৯ অভিনেত্রীর

আরও পড়ুন: Sreelekha Mitra: এই স্বাদের ভাগ হয় না, ভাত-ডাল-আলু সিদ্ধ খেতে খেতে বললেন ‘বিলেত ফেরত’ শ্রীলেখা