Manoj Bajpayee: বাবা হাসপাতালে; তড়িঘড়ি শুটিং বাতিল করলেন, পরিবারের কাছে পৌঁছলেন ‘ফ্যামিলি ম্যান” মনোজ বাজপেয়ী

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মনোজের বাবা আর কে বাজপেয়ীয়ের শারীরিক অবস্থা বেশ সংকটজনক।

Manoj Bajpayee: বাবা হাসপাতালে; তড়িঘড়ি শুটিং বাতিল করলেন, পরিবারের কাছে পৌঁছলেন 'ফ্যামিলি ম্যান'' মনোজ বাজপেয়ী
মনোজ বাজপেয়ী

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা মনোজ বাজপেয়ী। পরিবার উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। অভিনেতার বাবা হাসপাতালে ভর্তি। এবং তাঁর শারীরিক অবস্থা বেশ সংকটজনক।

কেরলে তাঁর আসন্ন প্রজেক্টের জন্য কাজ করছিলেন মনোজ। বিগত কয়েকদিন সেখানেই ছিলেন ‘ফ্যামিলি ম্যান’। হঠাৎ তাঁর কাছে খবর যায়, বাবা আর কে বাজপেয়ীকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বাবার বয়স ৮৩ বছর। সময় নষ্ট করেননি। ছুট্টে চলে গিয়েছেন মনোজ।

হাসপাতাল সূত্র মারফত জানা গিয়েছে, তাঁর শারীরিক অবস্থা বেশ সংকটজনক।” মনোজের নিকট আত্মীয়ের থেকে জানা গিয়েছে, “বাবার এই খবর পাওয়ার পর সব কাজ ফেলে কেরল থেকে সোজা দিল্লিতে চলে এসেছে মনোজ।”

ঘনিষ্ঠজনদের বক্তব্য, মনোজের কাছে চিরকালই তাঁর পরিবার প্রাধান্য পেয়েছে। খবর শোনা মাত্রই তিনি শুটিং ছাড়তে দু’বার ভাবেননি। কেরল থেকে বিমানে চেপে চলে এসেছেন দিল্লিতে। বাবা ও পরিবারের পাশে থাকাকেই প্রাধান্য দিয়েছেন ‘ফ্যামিলি ম্যান’।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Bajpayee (@bajpayee.manoj)

সম্প্রতি কমল আর খানের বিরুদ্ধে ইন্ডোর আদালতে মানহানির মামলা করেছেন মনোজ বাজপেয়ী। অভিযোগ, অভিনেতার সাম্প্রতিকতম ওটিটি রিলিজ ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান টু’ নিয়ে মন্তব্য করার সময় মনোজের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করেছিলেন কমল।

বিহারের ছেলে মনোজ। দিল্লি এসেছিলেন লেখাপড়া করতে। তারপর সিনেমায় অভিনয় করবেন বলে মুম্বই চলে আসেন। বেশ কিছু বছর সেভাবে প্রচারের আলোয় ছিলেন না মনোজ। কিন্তু ওটিটি প্ল্যাটফর্মের রমরমায় ফের বিপুল কাজের সুযোগ আসে তাঁর কাছে। ‘ফ্যামিলি ম্যান’, ‘রে’-এর মতো সিরিজের অফার পান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ বলেছেন, “ওটিটি প্ল্যাটফর্মে দারুণ সব অভিনেতারা কাজ করছেন। তাঁদের পারফরম্যান্স সত্যিই দারুণ উপভোগ্য। প্রতি মুহূর্তে তাঁদের থেকে আমি শিখি। ভাবতে অবাক লাগে, এতদিন ইন্ডাস্ট্রি সেই ভাবে সুযোগ দেয়নি এই অভিনেতাদের। কিন্তু ওটিটি আসার পর গোটা পরিস্থিতিটাই পালটে গিয়েছে।”

আরও পড়ুন: Bengali Actresses: টেলিভিশনে কেরিয়ার শুরু বড় পর্দার এই ৯ অভিনেত্রীর

আরও পড়ুন: Sreelekha Mitra: এই স্বাদের ভাগ হয় না, ভাত-ডাল-আলু সিদ্ধ খেতে খেতে বললেন ‘বিলেত ফেরত’ শ্রীলেখা

আরও পড়ুন: Arjun Chakraborty: “স্যার প্লিজ, আরও কাজ করা বাকি”, কাকে বললেন অর্জুন?

Click on your DTH Provider to Add TV9 Bangla