Bigg Boss: শমিতাকে ভালবাসার কথা জানালেন রাকেশ, মুখ খুললেন প্রাক্তন স্ত্রী ঋদ্ধি

তাঁর কথায়, "রাকেশ এমন একজন মানুষ যদি কোনও জায়গায় দুইজনের বেশি মানুষ থাকে ওর মনে হয় ভিড় হয়ে গিয়েছে। চিৎকার চেঁচামেচি ওর পছন্দ নয়। "

Bigg Boss: শমিতাকে ভালবাসার কথা জানালেন রাকেশ, মুখ খুললেন প্রাক্তন স্ত্রী ঋদ্ধি
মুখ খুললেন প্রাক্তন স্ত্রী ঋদ্ধি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 8:01 AM

শমিতা শেট্টির প্রতি নিজের অনুভূতির কথা প্রকাশ্যে এনেছেন রাকেশ বাপাট। সকলের সামনেই স্বীকার করেছেন শো’য়ের পরেও শমিতার সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান তিনি। রাকেশের মতো চাপা স্বভাবের একজনের মুখে এমনটা শুনে নিজের প্রতিক্রিয়া জানালেন অভিনেতার প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা।

তিনি জানান, রাকেশকে শো’য়ে দেখে তিনি বেশ উপভোগ করছেন গোটা বিষয়টি। তাঁর কথায়, “রাকেশ এমন একজন মানুষ যদি কোনও জায়গায় দুইজনের বেশি মানুষ থাকে ওর মনে হয় ভিড় হয়ে গিয়েছে। চিৎকার চেঁচামেচি ওর পছন্দ নয়। ” এরই পাশাপাশি রাকেশের সঙ্গে শমিতার সম্পর্ক নিয়ে তাঁর বক্তব্য, “রাকেশ যদি খুশি থাকে আমিও খুশি। ওটা ওর ব্যক্তিগত বিষয়।”

রাকেশ ও শমিতা সম্পর্ক নিয়ে চর্চা সব মহলে। দিন কয়েক আগে বিগবসের প্রাক্তন প্রতিযোগী কাম্যা পঞ্জাবী একটি টুইটে লেখেন, শমিতা এবং রাকেশ নাকি একে অপরের জন্য ঠিক নন। তাঁদের সম্পর্ক বেশিদিন থাকবে না। শমিতা ‘বিগ বস’-এর অন্দরে রাকেশের প্রতি বিরক্তি প্রকাশ করেছিলেন। সেই প্রসঙ্গ টেনে কাম্যা টুইট করেন, ‘শমিতা তুমি ঠিকই বলেছ। রাকেশ তোমার জন্য ঠিক মানুষ নয়। তুমি এমন কাউকে চাও, যে তোমার প্রত্যেকটা কথায় নাচবে। রাকেশ তেমন ছেলে নয়। ওর কোনও কনফিউশনও নেই। এ বিষয়টাতে আরও পরিষ্কার হয়ে নিতে চায় ও।’

এখানেই শেষ নয়। সদ্য টুইটারে বিগ বস-এর থেকে রাকেশ, শমিতা শেট্টি এবং দিব্যা আগরওয়ালের একটি ছবি শেয়ার করেন কাশ্মীরা। সেখানে তিনি লেখেন, ‘শুভেচ্ছা রাকেশ। তুমি আবার hen pecked husband হওয়ার পথে এগিয়ে যাচ্ছ।’ ‘hen pecked husband’ অর্থাৎ যে স্বামী স্ত্রীয়ের সঙ্গে মতের অমিল হলে তা প্রকাশ করতে ভয় পান এবং অন্যের স্ত্রী বা বান্ধবীর প্রতিও তাঁর ভয় কাজ করে। কাশ্মীরার এই টুইটেরই প্রতিবাদ করেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধিও।

ঋদ্ধি কাশ্মীরার টুইট রি-টুইট করে লেখেন, ‘আবার মানে? দয়া করে লুজ কমেন্ট করবেন না।’ ২০১৯-এ রাকেশ এবং ঋদ্ধির বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু কাশ্মীরা যেহেতু ‘আবার’ শব্দটি ব্যবহার করেছেন, সেক্ষেত্রে ঋদ্ধির সঙ্গে দাম্পত্য সম্পর্ক থাকাকালীনও রাকেশ ওই ব্যবহার করতেন বলে সম্ভবত বোঝাতে চেয়েছেন, এমনটাই মত দর্শকের বড় অংশের। সে কারণেই প্রতিবাদ করেছেন ঋদ্ধি।

বিগ বস’-এর ঘরে যাওয়ার পর প্রথমেই শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে, বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”