Anindya Chattopadhyay: কার ব্যাগ থেকে একশো টাকা নিয়ে ‘চোর’ অপবাদ পেয়েছিলেন অনিন্দ্য?

আজ থেকে ঠিক দশ বছর আগে মাকে হারিয়েছিলেন অনিন্দ্য। ১৮ সেপ্টেম্বর ২০১১ সাল। মা নেই সেই থেকে। কিন্তু প্রতিটা মুহূর্ত মাকে মিস করে চলেন তিনি।

Anindya Chattopadhyay: কার ব্যাগ থেকে একশো টাকা নিয়ে 'চোর' অপবাদ পেয়েছিলেন অনিন্দ্য?
অনিন্দ্য চট্টোপাধ্যায়


১০ বছর আগের কথা। এখনও বুকের ভিতরটি ছ্যাদ করে ওঠে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের। চোখের সামনে ভেসে আসে অনেক স্মৃতি। এই স্মৃতি যে কোনওদিনও মোছার নয়। কোনওদিনও হারিয়ে যাওয়ারও নয়। মায়ের জায়গা কি কেউ নিতে পারে? পারে না বোধহয়…

আজ থেকে ঠিক দশ বছর আগে মাকে হারিয়েছিলেন অনিন্দ্য। ১৮ সেপ্টেম্বর ২০১১ সাল। মা নেই সেই থেকে। কিন্তু প্রতিটা মুহূর্ত মাকে মিস করে চলেন তিনি। শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন অনিন্দ্য। মাকে নিয়ে লেখা দারুণ একটা পোস্ট। লিখেছেন,

“মা দুশোটা টাকা দেবে ? বাবা দিচ্ছে না । একটু বন্ধুদের সাথে বেরোবো । “
তুমি রাতে খেয়ে নিও আমার একটু রাত হবে । কিন্তু সেই এগোরাটা না বাজতেই ফোন, কি রে আসবি না ? না খেয়ে বসে আছি তো ।
আমার ব্যাগ থেকে একশো টাকা কি তুই নিয়েছিস? চোর কোথাকার । এই কথা গুলো না বলতে পারার দশ বছর ।”

মাস খানেক আগে বাইপাসে দুর্ঘটনার কবলে পড়েছিলেন অনিন্দ্য। সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত একটি পোস্টও শেয়ার করেছেন অভিনেতা। জানিয়েছেন, শরীরের নিচের অংশের ট্যিসু ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর।  কিছুদিন শুটিং করতে পারবেন না অভিনেতা। কিছু মানুষকে পাশেও পেয়েছেন এই বিপদের সময়। ধন্যবাদ জানিয়েছেন তাঁদের।

বহু বাংলা ছবিতে কাজ করেছেন অনিন্দ্য। ‘চেকম্যাটার’, ‘আগুনপাখি’, ‘বক্সার’, ‘আমি আসব ফিরে’, ‘ফিদা’, ‘অন্দরকাহিনি’, ‘দ্য পার্সেল’-এর মতো ছবি আছে তাঁর অভিনয়ের তালিকায়। বাড়িতে দুই পোষ্যকে নিয়ে তাঁর সংসার। অবসরে তাদের দেখভাল করে, গান গেয়ে, রিহার্সাল করেই কাটিয়ে দেন।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla