Radhika and Vikrant: শুটিংয়ের ফাঁকে রাধিকার সেবা করলেন বিক্রান্ত, তাঁকে ‘গুড বয়’ বললেন রাধিকা

সম্প্রতি ছবির শুটিং করতে মুসৌরি ও হৃষিকেশ গিয়েছেন রাধিকা-বিক্রান্ত। শুটিংয়ের ফাঁকে মজার মজার ছবি ও ভিডিয়ো শেয়ার করছেন রাধিকা।

Radhika and Vikrant: শুটিংয়ের ফাঁকে রাধিকার সেবা করলেন বিক্রান্ত, তাঁকে 'গুড বয়' বললেন রাধিকা
রাধিকা আপ্তে ও বিক্রান্ত মাসি

মুসৌরিতে রয়েছেন রাধিকা আপ্তে ও বিক্রান্ত মাসি। সেখানে কী করছেন তাঁরা? রাধিকার সাম্প্রতিক পোস্ট বলে দিচ্ছে অনেক কথাই।

সম্প্রতি ছবির শুটিং করতে মুসৌরি ও হৃষিকেশ গিয়েছেন রাধিকা-বিক্রান্ত। শুটিংয়ের ফাঁকে মজার মজার ছবি ও ভিডিয়ো শেয়ার করছেন রাধিকা। তাঁর ইনস্টাগ্রাম ওয়াল ভরে উঠেছে পাহাড়ি সৌন্দর্যের নানা ছবিতে। সেখানেই একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, শুটিংয়ের মাঝে রাধিকাকে হাওয়া দিচ্ছেন বিক্রান্ত।

 

View this post on Instagram

 

A post shared by Radhika (@radhikaofficial)

বিক্রান্তের হাতে একটি বই। বেজায় গরম হৃষিকেশে। রাধিকাকে হাওয়া গিয়ে তাঁকে আরাম দিচ্ছেন। ভিডিয়োর ক্যাপশনে রাধিকা বিক্রান্তের উদ্দেশে লিখেছেন, “গুড বয়”।

অন্য একটি ছবিতে রাধিকা লিখেছেন, “আমরা মুসৌরি থেকে হৃষিকেশে শুটিং করতে এসেছি। এসে দেখি তাপমাত্রা বেড়ে গিয়েছে।” অন্য একটি ছবিতে পাহাড়ের চূড়ায় উঠেছেন রাধিকা। ক্যাপশনে লিখেছেন, “মুসৌরির স্বপ্ন দেখতে দেখতে ঘুম থেকে উঠেছি।”

 

View this post on Instagram

 

A post shared by Radhika (@radhikaofficial)

 

একটি ক্রাইম থ্রিলারে কাজ করছেন এই দুই তারকা। উত্তরাখণ্ডে হচ্ছে শুটিং। ছবির নাম ‘ফরেন্সিক’। ছবির পরিচালক বিশাল ফুরিয়া। ছবি সম্পর্কে আগেই বিক্রান্ত বলেছেন, “গল্পকেই চিরকাল প্রাধান্য দিয়ে এসেছি। পরিচালক বিশাল ফুরিয়া যখন ছবি সম্পর্কে আমাকে বলেছিলেন, একজন অভিনেতা হিসেবে আমার বেশ ভাল লেগেছিল। দর্শকের জায়গায় নিজেকে বসিয়ে বিচার করেছিলাম।”

একটি সাক্ষাৎকারে রাধিকা বলেছিলেন, ছবি তৈরির শৈল্পিক কাজেও তিনি অংশগ্রহণ করেছেন। ভবিষ্যতেও তিনি এই কাজে যোগদান করতে আগ্রহী। কোনও কালেই তাঁর মধ্যে স্টারসুলভ আচরণ নেই। শুরুর দিকে সোশ্যাল মিডিয়াতেও থাকতে চাইতেন না রাধিকা। বহুবার এর নেতিবাচক দিক নিয়েও কথা বলেছেন। কিন্তু এখন তিনি ইনস্টাগ্রামে আসা-যাওয়া শুরু করেছেন।

আরও পড়ুন: Madan Mitra: মাথায় চুপি, রংচঙে শার্ট, নীচে নট; এ কোন অবতারে মদন মিত্র?

আরও পড়ুন: Kangana and Javed: জাভেদকে ‘হায়না’ বললেন কঙ্গনা, আদালতে মুখোমুখী দুই মহারথী

আরও পড়ুনSandipta and Mithila: সন্দীপ্তার কাছে নাচের তালিম নিতে চাইলেন মিথিলা, কেমন সেই নাচ?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla