দুটো ডোজের পরও করোনা আক্রান্ত ফারহা খান

Farah Khan: এই কয়েকদিন যাঁদের সঙ্গে ফারহা মিশেছিলেন, তাঁদের প্রত্যেকেরই করোনার দুটি টিকা নেওয়া হয়ে গিয়েছে।

দুটো ডোজের পরও করোনা আক্রান্ত ফারহা খান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2021 | 5:46 PM

করোনায় আক্রান্ত হয়েছেন ফারহা খান। কোভিডের দুটি টিকা নিয়েছিলেন কোরিওগ্রাফার-পরিচালক। তা সত্ত্বেও কীভাবে তিনি আক্রান্ত হলেন, বিষয়টি ভীষণভাবে চিন্তায় ফেলেছে ফারহাকে। ইনস্টাগ্রামের স্টোরিতে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন ফারহা।

View this post on Instagram

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

আমাদের অনেকের মতোই করোনার দুটি টিকা নেওয়া হয়ে গিয়েছে ফারহার। তিনি যাঁদের সঙ্গে এতদিন মেলামেশা করেছেন, তাঁদেরও দুটি করে করোনার টিকা নেওয়া হয়ে গিয়েছে। তাতেও সংক্রমণ হওয়াকে আটকাতে পারেননি ফারহা। দুশ্চিন্তা প্রকাশ করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “কালো টিকা না নিলে আমার ঠিক কী পরিণতি হত আমি জানি না। করোনা ভ্যাকসিনের দুটি টিকা নেওয়ার পরও এটা হল। আমি এ ক’দিন যাঁদের সঙ্গে মেলামেশা করেছি, তাঁদের প্রত্যেকেরই দুটি ভ্যাকসিন নেওয়া হয়ে গিয়েছে। তারপরেও এটা আমার সঙ্গে হয়েছে। ইতিমধ্যেই আমি সকলকে বলেছি, যাঁরা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন টেস্ট করিয়ে নিন। কাউকে যদি আমি বলতে ভুলে গিয়ে থাকি তাঁদেরকেও বলছি পরীক্ষা করিয়ে নিন। আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে যাব।”

একটি হিন্দি চ্যানেলের নাচের রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার: চ্যাপ্টার ৪’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন ফারহা। কিছুদিন অমিতাভ বচ্চনের শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তেও গিয়েছিলেন অতিথি হয়ে। সম্প্রতি একটি কমেডি শোয়ের বিচারকের আসনে বসেছিলেন  ফারহা। করোনায় সংক্রমিত হওয়ার পর শোতে তাঁর পরিবর্তে এসেছেন মিকা সিং।

আরবাজ খানের চ্যাট শোয়ের পরবর্তী এপিসোডে দেখা যাবে ফারহাকে। প্রোমোতে ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়েছেন ফারহা। একহাত নিয়েছেন তাঁদের, যাঁরা নেপোটিজমকে বিরোধিতা করেন।

করোনার ডোজ নেওয়ার পর ফারহার আক্রান্ত হওয়ার ঘটনা কী তৃতীয় ঢেউয়ের ইঙ্গিত? প্রশ্ন এখন সেখানেই।

আরও পড়ুনকিয়ারার সাম্প্রতিক পোস্টে অনুরাগীদের উচ্ছ্বাস… ‘তোমরা বিয়ে করে নাও’, বলছেন তাঁরা