Amitabh Bachchan: বিগ বির প্রথম গণেশ দর্শন কোথায়?

গণেশ দর্শনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অমিতাভ বচ্চন।

Amitabh Bachchan: বিগ বির প্রথম গণেশ দর্শন কোথায়?
অমিতাভ বচ্চনের গণেশ চতুর্থী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 7:27 PM

রাত পোহালেই গণেশ চতুর্থী। সারাদেশে উৎযাপিত হবে সিদ্ধি বিনায়কের উৎসব। সবচেয়ে বেশি উৎযাপিত হবে মুম্বইয়ে। প্রতিবছর এই দিনটি বিশেষ উৎসাহের সঙ্গে পালন করেন বিগ বি অমিতাভ বচ্চন। এবারও তিনি বেশ উৎসাহিত। লাল বাগচা রাজা গণেশের দর্শন করলেন প্রথমবার। ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

সম্প্রতি ‘কৌন বানেগা ক্রোড়পতি’ সিজন ১৩-র সঞ্চালনা করছেন অমিতাভ। সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র সেওয়াগ এসেছিলেন গত সপ্তাহে। দীপিকা পাড়ুকোনের এপিসোডটি সম্প্রচারিত হবে শুক্রবার, গণেশ চতুর্থীর দিনই।

কিছুদিন আগে এক ভক্তের লেখা কবিতায় আপ্লুত বিগ বি। কবিতাটি লিখেছেন জনৈক বিকাশ। কবিতার নাম চেহরে। বিকাশকে শ্রদ্ধা জানিয়ে ভিডিয়োর ক্যাপশনে বিগ-বি লিখেছেন, “চেহারা ভাবে চেহারাই কী করে এমন কাজ করল! বিকাশ কে আর মিউজিক কম্পোজার রোহন-বিনায়ককে আমার শ্রদ্ধা।”

২৭ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘চেহরে’। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ। করোনার দ্বিতীয় ওয়েব চলে যাওয়ার পর হল খুলেছে। প্রথম হিন্দি ছবি হিসেবে মুক্তি পেয়েছে ‘বেল বটম’। তারপরই তালিকায় ছিল ‘চেহরে’। দ্বিতীয় ঢেউয়ের পর দ্বিতীয় ছবি হিসেবে হল মুক্তি। রুমি জাফরি পরিচালিত ছবির ক্লাইম্যাক্সে অমিতাভের একটি আট মিনিটের মোনোলগ রয়েছে। নারীর উপর হিংসা নিয়ে একটানা আট মিনিট বলে গিয়েছেন বিগ বি। এর পরই নাকি আরও জোরদার হয়েছে প্লট।

বিগ বি নিজেই সেই মোনোলগ লিখেছেন। একটি টেকে ওকে হয় সিন। এর জন্য বিশ্ব রেকর্ড গড়েছেন তিনি। দৃশ্যটি দেখার পর সকলেই উঠে দাঁড়িয়ে হাত তালি দিয়ে ওঠেন। এবং সেই হাত তালি থামতেই চায় না। ছবির এই আট মিনিটের মোনোলগটিকে আলাদা ভিডিয়ো হিসেবে ব্য়বহার করা হবে নারী সুরক্ষা ক্যাম্পেনে। বিভিন্ন সংগঠনকে বিনা পয়সায় দেওয়া হবে, যাতে তাঁরা নিজেদের ক্যাম্পেনে ব্যবহার করতে পারেন।

নারীদের উপর অত্যাচার – এই বিষয়টি চিরকালই ভাবিয়েছে অমিতাভ বচ্চনকে। একটি সাক্ষাৎকারে অমিতাভ একবার বলেছিলেন, “মহিলাদের সুরক্ষার জন্য উপযুক্ত আইন, শাস্তি, সচেতনতা, আলোচনা হওয়া উচিত আরও বেশি। কিন্তু যতদিন না দেশের মানুষের মানসিকতা পালটাচ্ছে, কোনও কিছুই করা সম্ভব হবে না।”

আরও পড়ুনDevlina Kumar: “দেখতে দেখতে ৯ মাস হয়ে গেল”, কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা

আরও পড়ুনShilpa Shetty: অক্ষয় কুমারের কাছে ছুটে গেলেন শিল্পা শেট্টি!

আরও পড়ুনNusrat Jahan: নুসরতের ইনস্টাগ্রামে ভেসে এল যশের কোন স্মৃতি?