Tu Jhoothi Main Makkaar: রণবীর-শ্রদ্ধা নন, ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এ থাকার কথা ছিল কার্তিক-নুসরতের…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Jan 24, 2023 | 11:10 AM

Kartik-Nushratt: হঠাৎ কেন বদলে গেল কাস্ট? কী এমন ঘটেছিল? যদিও এই বদলের জন্য শ্রদ্ধা দারুণ খুশি।

Tu Jhoothi Main Makkaar: রণবীর-শ্রদ্ধা নন, 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এ থাকার কথা ছিল কার্তিক-নুসরতের...

সোমবারই প্রকাশ্যে এসেছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির ট্রেলার। ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর। এটা একটি রমকম ছবি। ২০১৩ সালে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ মুক্তির ১০ বছর পর ফের একটি রমকম ছবিতে অভিনয় করবেন রণবীর। ফারাক একটাই, সেই সময় রণবীর ছিলেন ৩০ বছরের মোস্ট এলিজিবল ব্যাচেলর, এখন তিনি ৪০ বছরের এক সন্তানের বাবা। কিন্তু আপনি কি জানেন, রণবীর-শ্রদ্ধা অভিনীত এই ছবিটির অফার প্রথমে গিয়েছিল কার্তিক আরিয়ান এবং নুসরত ভারুচার কাছে।

এই খবর জানার পর শ্রদ্ধা লাভ রঞ্জনকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, তিনি ভাগ্যিস কার্তিক-শ্রদ্ধাকে কাস্ট করেননি শেষমেশ। তাই এই ধন্যবাদ জ্ঞাপন।  এর আগে অবশ্য ‘পেয়ার কা পাঞ্চনামা’, ‘আকাশবাণী’, ‘সোনু কে টিটু কি সুইটি’র মতো ছবি পরিচালনা করেছিলেন লাভ রঞ্জন। আর প্রত্যেক রমকমেই ছিলেন কার্তিক-নুসরত। তাই ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর জন্যেও তিনি ভেবেছিলেন কার্তিক-নুসরতকেই। কিন্তু শেষে পাল্টে ফেলেছেন স্টার কাস্ট। হয়তো পরখ করে দেখতে চেয়েছিলেন, কার্তিক-নুসরতের মতো সেই এক ম্যাজিক রণবীর-শ্রদ্ধা আনতে পারেন কি না।

এটিই শ্রদ্ধার সঙ্গে লাভ রঞ্জনের প্রথম কাজ। বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত শ্রদ্ধা। তাঁকে এই সুযোগ দেওয়ার জন্য তিনি পরিচালকের কাছে বেশ কৃতজ্ঞ। রণবীর কাপুরের সঙ্গেও এটি তাঁর প্রথম কাজ এবং সেই সুযোগ পেয়েও তিনি দারুণ খুশি।

এই খবরটিও পড়ুন

শ্রদ্ধাকে শেষ দেখা যায় ‘বাগি থ্রি’ ছবিতে টাইগার স্রফের বিপরীতে। তারপর বরুণ ধাওয়ানের ‘ভেঁড়িয়া’ ছবিতে তিনি অভিনয় করেন অতিথি শিল্পী হিসেবে। অন্যদিকে রণবীর কাপুরকে শেষ দেখা যায় অয়ন মুখোপাধ্য়ায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে। সেই ছবিতে তিনি অভিনয় করেন আলিয়া ভাটের সঙ্গেও। এর পর রণবীরকে দেখা যাবে রশ্মিকা মন্দানার সঙ্গে ‘অ্যানিমেল’ ছবিতে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla