Gauri Khan: কালো রঙের কী পানীয় খাচ্ছেন? সোশ্যাল মিডিয়ায় ট্রোলড গৌরী

Gauri Khan: সদ্য মুম্বইতে নিজের স্টোরে যাওয়ার সময় ফ্রেমবন্দি হন গৌরী। সে সময় তাঁর হাতে ছিল একটি বোতল। তাতে কালো রঙের পানীয় ছিল।

Gauri Khan: কালো রঙের কী পানীয় খাচ্ছেন? সোশ্যাল মিডিয়ায় ট্রোলড গৌরী
গৌরী খান।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 8:50 PM

সোশ্যাল মিডিয়ার যুগে ট্রোলিং অত্যন্ত স্বাভাবিক বিষয়। ট্রোলিং সামলে অভ্যস্ত তারকারাও। ঠিক কী কারণে, কখন কাকে ট্রোল করা হবে, এর আভাস আগে থেকে পাওয়া মুশকিল। সম্প্রতি বেশ অদ্ভুত কারণে ট্রোল করা হল শাহরুখ পত্নী তথা ইন্টিরিয়র ডিজাইনার গৌরী খানকে।

সদ্য মুম্বইতে নিজের স্টোরে যাওয়ার সময় ফ্রেমবন্দি হন গৌরী। সে সময় তাঁর হাতে ছিল একটি বোতল। তাতে কালো রঙের পানীয় ছিল। যা জল বলেই মনে করছেন অনেকে। ওই তরল ঠিক কী, তা নিয়ে একদিকে যেমন দর্শকের কৌতূহল রয়েছে, তেমনই অন্যদিকে সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ ওই কালো তরলের জন্যই ট্রোল করা শুরু করেন গৌরীকে। যদিও এ সব নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি গৌরী।

শাহরুখ খানের পরিচয়ে নয়, গৌরী খান নিজের পরিচয়েই বলিউডে পরিচিত। ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে বহু বছর ধরে পেশাদার দায়িত্ব সামলাচ্ছেন তিনি। এ হেন গৌরীর বলিউডে নিজস্ব বন্ধু বৃত্তও রয়েছে। শাহরুখের সঙ্গে বিভিন্ন পার্টিতে তিনি যান, এ কথা ঠিক। কিন্তু নিজের গার্ল গ্যাংয়ের সঙ্গে সময় কাটানোও তাঁর বিশেষ পছন্দের। সদ্য গার্ল গ্যাংয়ের সঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় দর্শকের সঙ্গে ভাগ করে নিয়েছেন গৌরী। সেই ঘনিষ্ঠ বন্ধু তালিকায় রয়েছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান, জিতেন্দ্রর মেয়ে তথা প্রযোজক একতা কাপুর এবং অভিনেত্রী নীলম কোঠারি। একতা কাপুরকে ক্যাপশনে মুখ্য অতিথি হিসেবে বর্ণনা করেছেন গৌরী। তার নেপথ্যের কারণ অবশ্য খোলসা করেননি তিনি। বলিউডের আরও এক গার্ল গ্যাংয়ের পার্টির ছবি প্রায়শই সামনে আসে। সেখানে কিন্তু গৌরীর উপস্থিতি দেখা যায় না। অন্য গ্যাংয়ের সদস্যা হলেন করিশ্মা কাপুর, করিনা কাপুর, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরা। এদের ক্লোজ ডোর পার্টিতে গৌরী যান না। তেমনই গৌরীর ঘনিষ্ঠ বন্ধুবৃত্তে ওই চারজনও নেই। তবে সে কারণে এই দুই গ্যাংয়ের মধ্যে সৌজন্যের সম্পর্ক নেই, এমনটাও নয়।

শাহরুখ খানের অফিস ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। গৌরীই দায়িত্ব নিয়ে সাজিয়ে দিয়েছেন শাহরুখের অফিস। সেই অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে লিখেছিলেন, “লকডাউনের মধ্যে শাহরুখের অফিস রেড চিলিজ সাজানোটা আমার কাছে দারুণ অভিজ্ঞতা। সাদা, কালো এবং ধূসর রঙের প্যালেটের উপর সাধারণ থিমে অসাধারণ কাজ হয়েছে।” গৌরী আরও জানান, অফিসে তিনি অনেকটা দ্বিতীয় বাড়ির পরিবেশ দিতে চেয়েছিলেন। বাড়ির আরাম অফিসে যাতে কিছুটা অনুভব করতে পারেন কর্মীরা, সে দিকে নজর ছিল তাঁর। বাইরের অনেকটা জায়গা খালি রেখে ডিজাইন করাটা তাঁর কাছে চ্যালেঞ্জিং ছিল বলে জানিয়েছেন। “শাহরুখ যাতে আরাম করে ভার্চুয়াল মিটিং, ক্রিয়েটিভ ব্রেনস্টরমিং এবং ভবিষ্যতের কাজ নিয়ে অফিসে বসে পরিকল্পনা করতে পারে, সেটা দেখা আমার দায়িত্ব”, বলেন তিনি। অফিসের কেজো সোফাই হোক বা নরম আলোর টেবিল ল্যাম্প সবেতেই রয়েছে গৌরীর হাতের ছোঁয়া।

মুম্বইয়ের ‘মন্নত’-এর বাংলো নিজে হাতে সাজিয়েছেন গৌরী। এমনকি তাঁদের দিল্লির বাড়িও নিজে দায়িত্ব নিজে সাজিয়েছেন। এ বার শাহরুখের অফিসও সাজিয়ে দিলেন তিনিই। কারণ শাহরুখ কী পছন্দ করেন, বন্ধু হিসেবে তিনি সবথেকে ভাল জানেন। তাই তাঁর সাজানো ঘর বা অফিস শাহরুখের যে পছন্দ হবে, এ বিষয়ে কনফিডেন্ট গৌরী।

আরও পড়ুন, Gazi Abdun Noor: ‘রাসমণি’ ধারাবাহিকের প্রথম দিনের শুটিংয়ে কী হয়েছিল? স্মৃতি শেয়ার করলেন নূর