ভিকির সঙ্গে প্রেমের খবর ফাঁস! ক্যাটরিনার রোষানলে অনিল কাপুরের ছেলে?

ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, "হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?"

ভিকির সঙ্গে প্রেমের খবর ফাঁস! ক্যাটরিনার রোষানলে অনিল কাপুরের ছেলে?
হর্ষ-ক্যাটরিনা-ভিকি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 1:13 PM

এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সঙ্গে প্রেমের খবর ফাঁস করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্ব সমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি।

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?”

আরও পড়ুন- ‘তাড়াতাড়ি করে ফেলব…’, ইমনকে কুৎসিত আক্রমণ, পাল্টা জবাব গায়িকারও

সেই ব্যক্তি আরও জানান, ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে ক্যাটরিনা নাকি এবার অনেক বেশি সাবধানী। তাঁর আগের কোনও সম্পর্কই টেঁকেনি। সলমনের সঙ্গে ব্রেকআপ হয়েছিল তিক্ততার সঙ্গে। রণবীর কাপুরের ক্ষেত্রেও একই ঘটনা। সে কারণেই নাকি এই সম্পর্কটিকে নাকি অন্তরালেই রাখতে চেয়েছিলেন তিনি। কিন্তু তা আর হল কই?

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

চ্যাট শো’তে হর্ষবর্ধনকে যখন জিজ্ঞাসা করা হয়, বলিপাড়ার যে কোনও একটা সম্পর্কের গুঞ্জন সম্পর্কে বলতে যা আদপে গুঞ্জন নয় ঘোর বাস্তব, অনিল পুত্র বলেন, “ভিকি এবং ক্যাটরিনা প্রেম করছেন, এই খবর সত্যি’। যদিও বলার সঙ্গে সঙ্গেই খানিক সচেতন হয়ে হর্ষবর্ধন বলেন, “এটা বলার পর আমাকে কি কোনও ঝামেলার মধ্যে পড়তে হবে? কী জানি! আমার তো মনে হয় সম্পর্ক নিয়ে ওঁরা দুজনেই বেশ ওপেন।” ভিকি এবং ক্যাটরিনার প্রেমের খবর প্রকাশ্যে আসে ২০১৯ সালে। দুজনে গিয়েছিলেন মুম্বই শহরের এক রেস্তরাঁয়। সেইখানেই ক্যামেরাবন্দী হন তাঁরা।