মোটা বাঁশ দিয়ে ল্যাব্রাডরকে পিটিয়ে মারল তিন যুবক, ক্ষোভে ফুঁসছেন সেলেব থেকে সাধারণ

কেরালার ঘটনা এটি। ব্রুনোর যখন এক বছর তখন উপকূলবর্তী এক পরিবারে এসেছিল সে। অংশ হয়ে গিয়েছিল পরিবারেরই। ব্রুনো যে বাড়ির সদস্য ছিল সেই পরিবার সূত্রে জানা গিয়েছে, সমুদ্রের ধারে মাঝে মধ্যেই আসত সে। দু

মোটা বাঁশ দিয়ে ল্যাব্রাডরকে পিটিয়ে মারল তিন যুবক, ক্ষোভে ফুঁসছেন সেলেব থেকে সাধারণ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 1:46 PM

দিন দুয়েক আগেই হাড়হিম করা এক নৃশংস ঘটনার সাক্ষী হয়েছে গোটা দেশ। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে এক কালো রঙের ল্যাব্রাডরকে বাঁশ দিয়ে মারছে তিন যুবক। বাঁচার জন্য তাঁর কাতর আর্তি, ছটফট। কিন্তু না, শেষরক্ষা হয়নি। মারা গিয়েছে সে। ঘটনার ভিডিয়ো নেটনাধ্যমে ভাইরাল হতেই প্রতিবাদের সরব হয়েছেন সেলেব থেকে সাধারণ। ‘অমানবিক’, নৃশংস’, ‘পাশবিক’… সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড উঠেছে #জাস্টিস ফর ব্রুনো।

কেরালার ঘটনা এটি। ব্রুনোর যখন এক বছর তখন উপকূলবর্তী এক পরিবারে এসেছিল সে। অংশ হয়ে গিয়েছিল পরিবারেরই। ব্রুনো যে বাড়ির সদস্য ছিল সেই পরিবার সূত্রে জানা গিয়েছে, সমুদ্রের ধারে মাঝে মধ্যেই আসত সে। দুপুরের মধ্যে ফিরেও যেত। কিন্তু গত সোমবার তেমনটা না হওয়ায় ব্রুনোর খোঁজ করতে গিয়ে দেখা যায় ততক্ষণে সব শেষ। মাছ ধরার নৌকোয় এক হুকে ঝুলছে তার নিথর দেহটি।

এর পরেই কোনওভাবে ঘটনার এক ভিডিয়ো ভাইরাল হতেই জানা যায় তার মৃত্যুর কারণ। ঘটনায় এখনও পর্যন্ত তিন ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে ব্রুনোর মালিক। ব্রুনোর প্রতি হওয়া অন্যায়ের বিচার চেয়ে আলিয়া লিখেছেন, ” এভাবে ওরা পার পেয়ে হেঁটে পারে না…ওদের শাস্তি হোক।” সরব হয়েছেন দিশা পাটানি, টাইগার শ্রফও। পোষ্য অন্তপ্রাণ অনুষ্কা লিখেছেন ‘রাক্ষস’। ব্রুনোর এই ঘটনা যেন আরও একবার মনে করিয়ে দিচ্ছে গত বছর ওই রাজ্যেই এক অন্তঃসত্ত্বা হাতির মর্মান্তিক মৃত্যুর কথা। ব্রুনোর বিচার চেয়ে গোটা দেশ।

আরও পড়ুন- মনের মতো পাত্র পেলে এখনই বিয়ে করতে রাজি নিক্কি, তবে একটা শর্ত রয়েছে