মনের মতো পাত্র পেলে এখনই বিয়ে করতে রাজি নিক্কি, তবে একটা শর্ত রয়েছে

এর আগে বিগবসের বাড়িতে নিক্কির সঙ্গে কুমার শানুর ছেলে জানের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন হয়েছিল। জান ভালবাসতেন নিক্কিকে, অন্যদিকে নিক্কি জানকে ডাকতেন 'ভাইজান' বলে। বিগবস থেকে বেরিয়েও নিক্কি জানিয়েছিলেন জান তাঁর ভাল বন্ধু হলেও প্রেমিক হতে পারবেন না কোনওদিন।

মনের মতো পাত্র পেলে এখনই বিয়ে করতে রাজি নিক্কি, তবে একটা শর্ত রয়েছে
দাদাকে হারিয়ে কান্না গোপন করেই তিনি উড়ে গিয়েছিলেন খতড়ো কি খিলাড়ির শুটে কেপটাউনে। বিগবসের দৌলতে নিক্কি তাম্বোলী এখন পরিচিত নাম। এই রিয়ালিটি শো'য়ে নিক্কি পেয়েছেন এপিসোড প্রতি ৪ লক্ষ ৪৫ হাজার টাকা, সূত্র বলছে তেমনটাই।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 11:05 AM

নিক্কি তাম্বোলী। বিগবসের ১৪ তম সিজন যাকে এনে দিয়েছে এক অন্য পরিচিতি। সদ্য দাদাকে হারিয়েছেন। তবে সে সবের মাঝেও কাজে ফিরেছেন নিক্কি। সেই নিক্কি বিয়ে করতে চান। দরকার শুধু একজন মনের মতো মানুষ। তবে তাঁর এক শর্ত রয়েছে।

এক টক শো’য়ে হাজির হয়েছিলেন নিক্কি। সেখানেই মনের ঝাঁপি খুলেছেন তিনি। সাফ জানিয়ে দিয়েছেন টাইম পাস সম্পর্কে তিনি নেই। তাঁর কথায়, “সত্যি কথা বলতে কি, যদি আজকেই ভাল মনের ছেলে পেয়ে যাই আমি বিয়ে করে নেব। টাইমপাসের দরকার নেই। আমার কাছে আমার কেরিয়ার অনেক বেশি গুরুত্বপূর্ণ”। তবে নিক্কিকে বিয়ে করার ইচ্ছে থাকলে শুধু ভাল ছেলে হলেই চলবে না। নিক্কির সময় নেই, তা তিনি সাফ জানিয়ে দিয়েছেন। জানিয়েছেন নিজের জন্যই সময় বার করতে পারছেন না তিনি, তো অন্যের জন্য কীভাবে করবেন? তাই তাঁকে ভালবাসতে গেলে তা মেনে নিয়েই মন দিতে হবে।

এর আগে বিগবসের বাড়িতে নিক্কির সঙ্গে কুমার শানুর ছেলে জানের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন হয়েছিল। জান ভালবাসতেন নিক্কিকে, অন্যদিকে নিক্কি জানকে ডাকতেন ‘ভাইজান’ বলে। বিগবস থেকে বেরিয়েও নিক্কি জানিয়েছিলেন জান তাঁর ভাল বন্ধু হলেও প্রেমিক হতে পারবেন না কোনওদিন। কারণ, নিক্কির মতে জান তাঁর ‘টাইপ’-এর নয়। তাঁর কথায়, “আমার দেখা সবচেয়ে মিষ্টি ছেলে জান। কিন্তু ও সত্যিই আমার টাইপের নয়। আমার টাইপ বলতে যার একটা রাশভারী পারসোনালিটি থাকবে। জানের সেটা নেই। যে শক্ত ভাবে সব কথা বলতে পারবে, জান তা পারেনা। ওর মধ্যে ওই স্ট্রং পারসোনালিটিটা নেই।”

আরও পড়ুন-‘প্রিয়…তোমায় কী ভীষণ মিস করছিলাম’, কার উদ্দেশ্যে আলিয়ার এই ভালবাসার বার্তা?

নিক্কি যোগ করেছিলেন, “ওর চোখে হয়তো ও সেই শক্তিশালী পারসোনালিটির অধিকারী কিন্তু এত দিন ধরে তা আমার চোখে পড়েনি। আমার মনে হয় না ওর মধ্যে সেই ব্যাপারটা রয়েছে যে কোনও একটি বিষয়ে ও আমার পক্ষ নেবে, শুধু আমার কেন ওর নিজের বা ওর কাছের বন্ধুদের পাশে দাঁড়িয়েও শক্তভাবে কিছু বলবে। তাই আমরা ভাল বন্ধুই ঠিক আছি।” জান মন চুরি করতে পারেননি, প্রিন্স চার্মিংয়ের দেখা মিলবে কবে? সেই অপেক্ষায় নিক্কি তাম্বোলী।