Sushmita-Lalit: হাতে আংটি পরেননি, ‘দুগ্গা দুগ্গা’ লিখে ললিতের ‘বেটার হাফ’ সুস্মিতার ইনস্টাগ্রাম পোস্ট

Sushmita Sen: টুইটে যেভাবে সুস্মিতা ও তাঁর ছবি পোস্ট করে সম্পর্কে থাকার কথা উল্লেখ করেছেন ললিত, তার ঠিক উল্টো রাস্তায় হেঁটে দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন সুস্মিতা।

Sushmita-Lalit: হাতে আংটি পরেননি, 'দুগ্গা দুগ্গা' লিখে ললিতের 'বেটার হাফ' সুস্মিতার ইনস্টাগ্রাম পোস্ট
কী বললেন সুস্মিতা সেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2022 | 7:07 PM

গতকাল বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ সন্ধ্যায় ‘বহুদিনের পরিচিত’ সুস্মিতা সেনের সঙ্গে কিছু ‘কোজ়ি’ ছবি টুইট করেন প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদী। প্রথম টুইটে সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা উল্লেখ করে তাঁকে নিজের ‘বেটার হাফ’ হিসেবে ঘোষণা করেন তিনি। ললিতের এই টুইট দেখে সকলে ধরেই নেন তাঁর সঙ্গেই গোপনে বিয়ে করেছেন সুস্মিতা সেন। পরের টুইটে ভুল সংশোধন করে ললিত বলেন, তিনি সুস্মিতাকে বিয়ে করেননি, কিন্তু সম্পর্কে রয়েছেন। খুব তাড়াতাড়ি হয়তো তাঁদের বিয়েটাও হয়ে যাবে। এসব ঘটে যাওয়ার পর অনেকক্ষণ চুপ ছিলেন সুস্মিতা সেন। প্রায় ২৪ ঘণ্টা কেটে যাওয়ার পর ইনস্টাগ্রামে নিজের বক্তব্য রেখেছেন প্রাক্তন মিস ইউনিভার্স। টুইটে যেভাবে সুস্মিতা ও তাঁর ছবি পোস্ট করে সম্পর্কে থাকার কথা উল্লেখ করেছেন ললিত, তার ঠিক উল্টো রাস্তায় হেঁটে দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গে তোলা ছবি পোস্ট করে সুস্মিতা লিখেছেন:

“আমি এখন আনন্দের জায়গায় আছি। বিয়ে করিনি। হাতে আংটি পরিনি। নিঃশর্ত ভালবাসা ঘিরে রেখেছে আমাকে। অনেকগুলো কথা বলে ফেললাম। এবার জীবন ও কাজে ফিরতে হবে!!! আমার আনন্দ ভাগ করে নেওয়ার জন্য অনেক ধন্যবাদ। যাঁরা খুশি হননি, তাঁদের বলতে চাই, এটা আপনার দেখার বিষয়ও নয়। যাই-ই হোক!!! সকলের জন্য ভালবাসা রইল। দুগ্গা দুগ্গা!”

View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

একবার টুইঙ্কল খান্নার টক শোয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন। সেই শোয়ে তিনি টুইঙ্কলকে বলেছিলেন, “তিন-তিনবার বিয়ে করতে-করতেও করিনি। বরাবরই পুরুষরা আমাকে হতাশ করেছেন।” সত্যি বলতে গেলে, সুস্মিতার কোনও প্রেমিকই তাঁকে বিয়ে করার কথা প্রকাশ্যে জানাননি। যদিও পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আক্রমের সঙ্গে বিয়ে নিয়ে জল্পনা আছে সুস্মিতার। তবে ললিতই সুস্মিতার প্রথম প্রেমিক, যিনি গোটা বিশ্বের সামনে তাঁকে বিয়ে করার কথা সরাসরিভাবে বলতে পেরেছেন।

ললিতের সঙ্গে সুস্মিতার বিয়ে হয়নি এখনও। তবে সুদূর ভবিষ্যতে তিনি যে ললিতকে বিয়ে করবেন না, এ কথাও ইনস্টাগ্রামে লেখেননি।। সুস্মিতানুরাগীদের মধ্যে এই মুহূর্তে আগ্রহ একটাই, কবে বিয়ে করছেন মিস ইউনিভার্স? আদৌ কি করছেন?