ফের একসঙ্গে হৃতিক-সুজান! কী কারণে এক হলেন প্রাক্তন দম্পতি?

হৃতিক-সুজানের বড় ছেলে রেহানের বয়স ১৫ হল। কেক কেটে ঘরোয়া ভাবেই সেলিব্রেট হল তার জন্মদিন। হৃতিক এবং সুজানই নাকি সব ব্যবস্থা করেছিলেন।

ফের একসঙ্গে হৃতিক-সুজান! কী কারণে এক হলেন প্রাক্তন দম্পতি?
প্রাক্তন দম্পতি।
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 4:40 PM

বলিউডের (bollywood) কো-পেরেন্টিংয়ের অন্যতম উদাহরণ হৃতিক রোশন (Hrithik Roshan) এবং সুজান খান (Sussanne Khan)। ২০০০-এ বিয়ে করেন ছোটবেলার দুই বন্ধু। ২০১৪-এ তাঁদের দাম্পত্য বিচ্ছেদ হয়ে যায়। তারপর থেকেই দুই ছেলের দায়িত্ব একসঙ্গে সামলাচ্ছেন তাঁরা। সদ্য বড় ছেলের জন্মদিন পালনে ফের এক হলেন এই প্রাক্তন জুটি।

হৃতিক-সুজানের বড় ছেলে রেহানের বয়স ১৫ হল। কেক কেটে ঘরোয়া ভাবেই সেলিব্রেট হল তার জন্মদিন। হৃতিক এবং সুজানই নাকি সব ব্যবস্থা করেছিলেন। উপস্থিত ছিলেন সুজানের ভাই জায়েদ খান, হৃতিকের বাবা, মা রাকেশ এবং পিঙ্কি রোশনও। এ ছাড়াও সোনালি বেন্দ্রে সব বলি মহলের কিছু সেলেবও রেহানকে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন হৃতিকের মুম্বইয়ের ফ্ল্যাটে।

View this post on Instagram

A post shared by Sussanne Khan (@suzkr)

ছেলের জন্মদিন উপলক্ষে চমৎকার একটি ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন সুজান। ছেলের উদ্দেশ্যে তাঁর বার্তা, ‘আমার জীবনের ভালবাসাকে জানাই, তুই আমার সব কিছু। আমি আনন্দের হাসি হাসতে পারি তোর জন্যই…’।

জানা গিয়েছে, গত শুক্রবার বিকেলে দুই ছেলেকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন হৃতিক এবং সুজান। সঙ্গে ছিলেন জায়েদো। কখনও ডিনার ডেট, কখনও বা মুভি ডেট- ছেলেদের একসঙ্গে সময় দেন সুজান-হৃতিক। এমনকি গত বছর লকডাউনের সময়টা হৃতিক এবং ছেলেদের সঙ্গেও কাটিয়েছিলেন সুজান। আবার কঙ্গনা রানাওয়াতের অভিযোগের সামনে বিপর্যস্ত হৃতিকের পাশে দাঁড়িয়েছিলেন তিনি।

আরও পড়ুন, মাস্কে চেনা মানুষও অচেনা! কী বলছেন রাধিকা, রাজকুমার?

যদিও শোনা গিয়েছিল, অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠ বন্ধুত্বের কারণেই নাকি হৃতিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। তবে এ নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। অর্জুনও পেশায় মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে ডেট করেছেন। তাঁর সন্তানের বাবা হয়েছেন। এতদিন পরে ফের সুজানের নতুন প্রেম নিয়ে সরগরম বলিউড। শোনা যাচ্ছে, সুজান এখন নাকি ক্লাউড নাইনে রয়েছেন। নতুন করে নাকি প্রেমে পড়েছেন দুই সন্তানের মা। তাঁর নতুন বিশেষ বন্ধুর নাম আরসলান গোনি। তিনি পেশায় অভিনেতা। আরসলানের ভাই অ্যালি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ।

সুজানের নতুন সম্পর্কের কতটা সত্যতা, আর কতটা গসিপ, তা স্পষ্ট নয়। কিন্তু তাঁর এবং হৃতিকের বন্ধুত্ব যে এখনও আগের মতোই, তা স্পষ্ট হয়ে গিয়েছে।