মাস্কে চেনা মানুষও অচেনা! কী বলছেন রাধিকা, রাজকুমার?

রাধিকার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কালো মাস্কে মুখ ঢেকেছেন তিনি। রাজকুমারের মুখে সাদা মাস্ক। কোনও একটি অনুষ্ঠানে রয়েছেন তিনি।

মাস্কে চেনা মানুষও অচেনা! কী বলছেন রাধিকা, রাজকুমার?
রাজকুমার রাও এবং রাধিকা আপ্তে। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 4:01 PM

সকালে বাড়ি থেকে বেরিয়ে বাজারে গেলেন। পাশেই বাজার করছেন পাশের বাড়ির প্রতিবেশী। তাঁর সঙ্গে দেখা হলে বিস্তর আড্ডা হয়। কিন্তু আপনি কথা না বলে চলে এলেন।

অথবা অফিসে যাচ্ছেন। মেট্রো দেখা হল বহুদিনের সহযাত্রীর সঙ্গে। যাত্রাপথে জমিয়ে গল্প করেন আপনারা। কিন্তু আপনি মেট্রোতে তাঁকে দেখেও যেন দেখতে পেলেন না।

এমন ঘটনার মুখোমুখি হয়েছেন কি? ঠিক এই ঘটনা আপনার জীবনে না ঘটলেও প্রায় অনুরূপ ঘটেছে, এ কথা নিশ্চয়ই অস্বীকার করবেন না। আর ঘটেছে তার কারণ মাস্ক। ঠিকই ধরেছেন, মাস্ক।

আরও পড়ুন, দোল পালনে পুরনো ভালবাসার কাছে ফিরলেন কনীনিকা

গত এক বছর ধরে করোনার সঙ্গে লড়াই করছে গোটা পৃথিবী। মাস্ক, স্যানিটাইজার, সোশ্যাল ডিসট্যান্সিং, এ সব এখন দৈনন্দিনের রোজনামচা। করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি গোটা বিশ্ব। এমনটাই মনে করছেন চিকিৎসকরা। তাই নিউ নর্মালে স্বাস্থ্যবিধি পালনে কিছুটা ফাঁক পড়লেও, ফের করোনা বিধি পালনের উপর জোর দেওয়া হচ্ছে। আর এই মাস্কের কারণেই চেনা লোকও অচেনা হয়ে যাচ্ছেন নিমেষে। সাধারণ মানুষের সঙ্গেই এ হেন সমস্যার মুখোমুখি হচ্ছেন সেলেবরাও। তেমনই একটি মজার ভিডিয়ো শেয়ার করলেন বলিউডের দুই তারকা রাধিকা আপ্তে (Radhika Apte) এবং রাজকুমার রাও (Rajkumar Rao)।

View this post on Instagram

A post shared by Radhika (@radhikaofficial)

রাধিকার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কালো মাস্কে মুখ ঢেকেছেন তিনি। রাজকুমারের মুখে সাদা মাস্ক। কোনও একটি অনুষ্ঠানে রয়েছেন তিনি। তাঁরাও হয়তো এই বিষয়টি নিয়েই আলোচনা করছিলেন! ক্যামেরা ঘুরে যায় ঝাঁকড়া চুলের এক পুরুষের উপর। মাস্কে ঢাকা তাঁর মুখ। আর এই মাস্কের কারণেই কি চেনা মানুষও অচেনা হয়ে যাচ্ছেন? ক্যাপশনে রাধিকা লিখেছেন, ‘হু ইজ হু’? হ্যাশট্যাগে রয়েছে ‘মাস্কড ডেজ’।