দোল পালনে পুরনো ভালবাসার কাছে ফিরলেন কনীনিকা

বাড়িতে রয়েছে ছোট্ট মেয়ে কিয়া। সেই এখন কনীনিকার জীবনে প্রায়োরিটি। মেয়েকে বড় করার পাশাপাশি ধীরে ধীরে কাজের জগতে ফিরছেন তিনি। অভিনয় শুরু করেছেন। পাশাপাশি চলছে অনলাইন ক্লাস।

দোল পালনে পুরনো ভালবাসার কাছে ফিরলেন কনীনিকা
কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 3:41 PM

নাচ তাঁর বরাবরের প্রিয়। এক কথায় প্যাশন বলা যায়। হ্যাঁ, অভিনয়কেও তিনি ভালবেসেছেন বটে। তবে সময় পেলেই নাচ হয়ে ওঠে তাঁর মন খারাপের ওষুধ। তিনি অর্থাৎ অভিনেত্রী (Actress) কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। নাচের মাধ্যমেই দোল সেলিব্রেট করলেন নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের একটি ভিডিয়ো শেয়ার করেছেন কনীনিকা। এটিই তাঁর দোলযাত্রার নিবেদন। আর এর মাধ্যমেই শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের।

বাড়িতে রয়েছে ছোট্ট মেয়ে কিয়া। সেই এখন কনীনিকার জীবনে প্রায়োরিটি। মেয়েকে বড় করার পাশাপাশি ধীরে ধীরে কাজের জগতে ফিরছেন তিনি। অভিনয় শুরু করেছেন। পাশাপাশি চলছে অনলাইন ক্লাস। কিয়া এখনও রঙের উৎসবের মানে বোঝে না। তবে সবেতেই নাকি ভারী উৎসাহ তাঁর। এখনও এই বিশেষ দিনে বাড়ির বড়দের পায়ে আবির দিয়ে প্রণাম করাটাই নায়িকার পারিবারিক শিক্ষা।

কনীনিকার পোষ্য কুকুরও রয়েছে। দোলের দিন অহেতুক রাস্তার কুকুর, বেড়ালদের গায়ে রং দেওয়ার প্রবণতা দেখা যায় একদল মানুষের। এই আচরণের তীব্র আপত্তি জানিয়েছেন তিনি। কাউকে এই অন্যায় কাজ করতে দেখলে, তাকেও বাধা দেওয়ার কথা বলেছেন তিনি।

আরও পড়ুন, প্রচারের ফাঁকে বিজেপির তিন নায়িকার বসন্ত উৎসব পালন

অন্যদিকে করোনার দ্বিতীয় ঢেউয়ের সামনে দাঁড়িয়ে গোটা বিশ্ব। এমনটাই মনে করছেন চিকিৎসক মহলের বড় অংশ। সেক্ষেত্রে করোনার সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলার পক্ষপাতী তিনি। তাই এই বছর সংযত থেকে পরের বছর চুটিয়ে মজা করার বার্তা দিতে চান কনীনিকা।