ক্ষণিকের স্ক্রিন প্রেজেন্স, হলিউড ডেবিউ নিয়ে কী বলছেন হুমা কুরেশি

তিনি বলেন, "এক মূল চরিত্রে অভিনয় করছি। আমি এমন কিছু করার চেষ্টা করব যা আকর্ষণীয় কিন্তু এমন কিছু নয় যা গল্পে কোনও প্রভাব ফেলে না।"

ক্ষণিকের স্ক্রিন প্রেজেন্স, হলিউড ডেবিউ নিয়ে কী বলছেন হুমা কুরেশি
হুমা।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 02, 2021 | 9:11 PM

হলিউডে আত্মপ্রকাশ বলিউড অভিনেত্রীর। জ্যা়ক স্নাইডারের ‘আর্মি অফ দ্য ডেড’ ছবিতে দেখা যাবে হুমা কুরেশিকে। কিন্তু এত কম সময়ের স্ক্রিন প্রেজেন্সের জন্য বেশ অসন্তুষ্ট ছিল সোশ্যাল মিডিয়ার দর্শকমহল। তবে, অভিনেত্রী ভীষণ খুশি। নিজের স্ক্রিন টাইমিং নিয়ে ওয়াকিবহাল একেবারে নন হুমা। তাঁর কাছে গুরুত্বপূর্ণ ফ্যানদের ভালবাসা।

তিনি বলেন, “আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই। আমি ভারতীয় ভক্তদের ভালবাসি। হিন্দুস্তানের মানুষ মাইন্ডব্লোয়িং। আমি ২০১২ সালে আমার প্রথম ছবি ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ করেছিলাম। সময়সীমা ১৫  মিনিটের কিছু বেশি ছিল।”

আরও পড়ুন প্রেমিকা দিশাকে নিয়ে বেড়িয়ে ছিলেন ড্রাইভে, আটকে দিল পুলিশ, তারপর…

হুমা ও জ্যা়ক।

তিনি আরও বলেন, ” জ্যা়ক স্নাইডার ফিল্মে, আমি হলিউডে ডেবিউ করতে চলেছি, , এটি একটি বড় অনসম্বল কাস্টের ছবি, জ্যা়ক অত্যন্ত প্রশংসিত পরিচালকI আমি আমার কেরিয়ারে কখনও চরিত্রের সময়সীমা দেখে যায়নি। আমার চরিত্র সিনেমায় কী করছে তা গুরুত্বপূর্ণ।”

View this post on Instagram

A post shared by Huma S Qureshi (@iamhumaq)

স্নাইডারের সিনেমায় তাঁর চরিত্র গীতা এক চক্রান্তের অবিচ্ছেদ্য অংশ। তিনি বলেন, “এক মূল চরিত্রে অভিনয় করছি। আমি এমন কিছু করার চেষ্টা করব যা আকর্ষণীয় কিন্তু এমন কিছু নয় যা গল্পে কোনও প্রভাব ফেলে না।”

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla