প্রেমিকা দিশাকে নিয়ে বেড়িয়ে ছিলেন ড্রাইভে, আটকে দিল পুলিশ, তারপর…

চলতি বছর মার্চ মাসে টাইগার শ্রফের জন্মদিন সেলিব্রেশনে পারিবারিক ডিনারে যোগ দিয়েছিলেন দিশা পাটানি।

প্রেমিকা দিশাকে নিয়ে বেড়িয়ে ছিলেন ড্রাইভে, আটকে দিল পুলিশ, তারপর...
দিশা-টাইগার
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 02, 2021 | 7:50 PM

টাইগার শ্রফ ও দিশা পাটানি বহুদিন ধরে রয়েছেন সম্পর্কে। একাধিক জল্পনা অন্তত তা-ই প্রমাণ দিয়েছে। একে অপরের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ধরাও দিয়েছেন। সম্প্রতি গাড়ি নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন যুগল।

তারপরই ঘোর বিপদের মুখে পড়লেন সেলিব্রিটি কাপল। মুম্বই পুলিশ আটকালেন রাস্তা। টাইগার-দিশা জিম শেষ করে মুম্বইয়ের বান্দ্রা স্ট্যান্ডে ভ্রমণে বেড়িয়েছিলেন। দিশা বসে ছিলেন সামনের সিটে আর তাঁর প্রেমিক টাইগার বসে ছিলেন পিছনের সিটে। প্রথমবার চক্কর কেটে দ্বিতীয় বার গাড়ি চক্কর কাটতেই পুলিশ আটকান তাঁদের গাড়ি। তবে খুব কম সময়ের জন্যেই চলে পুলিশের জেরা। পরে অবশ্য তাঁদের আধার কার্ড এবং আইনি প্রক্রিয়া শেষ হলে, তাঁদের ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন দিনে কুড়ি-তিরিশটা সিগারেট টানতাম: মিলিন্দ সোমন

টাইগার শ্রফ এবং দিশা পাটানি দীর্ঘদিন ধরে একে অপরের সাথে ডেটিং করছেন। তবে দু’জনেই এ বিষয়ে চুপ থেকেছেন। তবে, তাঁদের প্রায়শই একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। কাজের ক্ষেত্রে, দিশা পাটানি তার পরের ‘এক ভিলেন রিটার্নস’-এ অভিনয় করতে চলেছেন। আর অন্য দিকে টাইগার শ্রফ, হিরোপান্তি ২-তে অভিনয় করতে চলেছেন।

চলতি বছর মার্চ মাসে টাইগার শ্রফের জন্মদিন সেলিব্রেশনে পারিবারিক ডিনারে যোগ দিয়েছিলেন দিশা পাটানি। দিশা পাটানি, কৃষ্ণা শ্রফ এবং আয়েশা শ্রফ এবং টাইগারের নৈশভোজের ছবিও বেশ ভাইরাল হয়। দিশা কিছুদিন আগে সলমন অভিনীত ‘রাধে’ ছবিতে প্রেমিকের বাবা জ্যাকি শ্রফের সঙ্গে কাজ করলেন দিশা। জ্যাকি সম্বন্ধে ভূয়সী প্রশংসাও করেন অভিনেত্রী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla