ক্যামেরা দেখেই হাত দিয়ে ঢাকলেন মুখ, গভীর রাতে এক গাড়িতে পাওয়া গেল ইব্রাহিম-পলককে

Ibrahim Ali Khan-Palak Tiwari:এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনদের সন্দেহ আরও প্রকোট হয়। কারও-কারও মন্তব্য, চুটিয়ে প্রেম করছেন তাঁরা। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি স্টারকিডরা। প্রসঙ্গত, সলমন খানের হাত ধরে সদ্য বলিউডে আত্মপ্রকাশ করেছেন পলক। অন্যদিকে ইব্রাহিমও বলিউডে আসার জন্য তৈরি হচ্ছেন।

ক্যামেরা দেখেই হাত দিয়ে ঢাকলেন মুখ, গভীর রাতে এক গাড়িতে পাওয়া গেল ইব্রাহিম-পলককে
ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারি
Follow Us:
| Updated on: Jan 01, 2024 | 5:37 PM

স্টারকিড বলে কথা। স্বস্তিতে যে একটু প্রেম করবেন তারও উপায় নেই। যেখানেই যান না কেন, পিছু নেন পাপারাৎজিরা। তাঁদের ক্যামেরায়  ধরা পড়া ছাড়া আর কোনও উপায় থাকে না। ঠিক এমনটাই হল সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে। তবে তিনি প্রেম করছিলেন কি না, তা নিয়ে যদিও সন্দেহ রয়েছে। সম্প্রতি তাঁর সঙ্গে নাম জুড়েছে অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির। এ বার বছর শেষের রাতে একসঙ্গে পার্টি করে গাড়িতে উঠতেই পাপারাৎজিদের ক্যামেরার ধরা পড়েন তাঁরা। মুহূর্তে ভাইরাল হয় ভিডিয়ো। ক্যামেরা দেখে মুখ লুকোনোর চেষ্টা করলেও কাজ হয়নি। আর এই ভিডিয়ো নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বলিপাড়ায়।

বছর ঘুরতে চলল, ইব্রাহিমের সঙ্গে নাম জড়িয়েছে পলকের। দু’জনকে বেশ কয়েকবার একসঙ্গে দেখাও গিয়েছে। কয়েক মাস আগে মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সেখান থেকেই দুইয়ে-দুইয়ে চার করেছেন নেটিজ়েনরা। তবে কি সম্পর্কে রয়েছেন তাঁরা? প্রশ্ন বলিউডপ্রেমীদের। যদিও ইব্রাহি্ম-পলক জানান, শুধুমাত্র বন্ধু তাঁরা। কিন্তু নেটিজ়েনরা তা বিশ্বাস করতে নারাজ। যখন সারাবিশ্ব ব্যস্ত নতুন বছরকে স্বাগত জানাতে, তখন পার্টি সেরে এক গাড়িতে ওঠেন ইব্রাহিম-পলক। আর সেখানেই যত বিপত্তি। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। ক্যামেরা দেখেই হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন তাঁরা। তাতে যদিও খুব একটা কাজ হয়নি। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয় ইব্রাহিম-পলকের এই ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by yogen shah (@yogenshah_s)

এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজ়েনদের সন্দেহ আরও প্রকট হয়। কারও-কারও মন্তব্য, চুটিয়ে প্রেম করছেন তাঁরা। কেউ বলছেন, “বেশ মানিয়েছে তো দু’জনকে।”  যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি এই স্টারকিডরা। প্রসঙ্গত, সলমন খানের হাত ধরে সদ্য বলিউডে আত্মপ্রকাশ করেছেন পলক। অন্যদিকে ইব্রাহিমও বলিউডে আসার জন্য তৈরি হচ্ছেন।