Bollywood Inside: ঐশ্বর্য রাই-রাধিকা আপ্তের ‘সন্তান’? নয়া অভিনেত্রীকে দেখামাত্রই চমক

Anjali Sivaraman: সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অঞ্জলি। মডেলিং থেকে শুরু কেরিয়ার। একাধিক বোল্ড লুকে ছবি পোস্ট করতে মুহূর্তে ভাইরাল।

Bollywood Inside: ঐশ্বর্য রাই-রাধিকা আপ্তের ‘সন্তান’? নয়া অভিনেত্রীকে দেখামাত্রই চমক
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2023 | 2:29 PM

যে কোনও সেলেব্রিটির ক্লোন খুঁজে পাওয়া খুব একটা কঠিন কাজ নয়। যাঁর মুখের আদল যেমন, তিনি সেই সেলেবের লুককে নকল করে সোশ্যাল মিডিয়ায় হাজির হলেই তাঁকে নিয়ে চর্চা তুঙ্গে। তবে কারও ক্লোন বিশ্বজুড়ে ছড়িয়ে, কারও হাতে গোনা একটা দুটো। তাই বলে হুবহু মিল? ক্লোন প্রসঙ্গে এমনটা খুঁজে পাওয়া বেজায় কঠিন। যদিও ঐশ্বর্য রাই বচ্চনের ক্নোনের অভাব নেই নেটপাড়ায়। গোটা বিশ্বজুড়ে এখনও পর্যন্ত মোট আট জন রয়েছেন, যাঁকে ঐশ্বর্যের মতো দেখতে। তাই বলে একই অঙ্গে একাধিক অভিনেত্রী? কখনও তিনি দীপিকা পাড়ুকোন, কখনও তিনি ঐশ্বর্য রাই বচ্চন। না, তালিকা এখানেই শেষ নয়, রয়েছেন রাধিকা আপটেও।

View this post on Instagram

A post shared by ? ? ℕ ? ? ? ? ? (@anjalisivaraman)

এক বাক্যে যদি ঐশ্বর্য রাই বচ্চন ও রাধিকা আপটের সন্তান হতো, তবে ঠিক যেমনটা দেখতে হওয়ার কথা কল্পনা করা যায়, তেমনটাই দেখতে এই নয়া অভিনেত্রীকে। এবার নেটপাড়ায় চর্চার কেন্দ্রে জায়গা করে নিলেন অঞ্চলি শিবরাম। ‘নেটফ্লিক্স’-এর সিরিজ ‘ক্লাস কাস্ট’-এ অভিনয় করে সকলের নজরের কেন্দ্রে এসেছেন অঞ্জলি। কোনও নেপোটিজ়মের তকমা ছাড়াই সিনেদুনিয়ায় পা রেখেছেন অঞ্জলি। যদিও তাঁর মুখের অবয়বে রয়েছে একাধিক স্টারের লুক।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অঞ্জলি। মডেলিং থেকে শুরু কেরিয়ার। একাধিক বোল্ড লুকে ছবি পোস্ট করতে মুহূর্তে ভাইরাল। কখনও বোল্ড দীপিকার সঙ্গে তুলনা, কখনও আবার ঐশ্বর্যের সঙ্গে তুলনা করা হয় তাঁর পোজ়। যদিও অঞ্জলির এই মিক্স লুক ভক্তমনে এতদিনে জায়গা করে নিয়েছে। চলতি মাসে মুক্তি পাওয়া অঞ্জলি অভিনীত ওটিটি সিরিজ়ই সকলকে অবাক করে দেয়। ২৫ বছরের এই অভিনেত্রী এখন তাই বিটাউনের নয়া চর্চা। অভিনয় কেরিয়ারে একাধিক শর্ট ফিল্ম করেছেন তিনি। যদিও অভিনয়ের বাইরে এখন তাঁর লুকই নেটপাড়ায় লাইমলাইটে তুলে এনেছে অঞ্জলিকে।