দিদিমার ঝুলি, শর্মিলার কাছে গল্প শুনল ইনায়া

কখনও পতৌদি হাউজের বাগানে দিদিমা শর্মিলার কোলে বসে রয়েছে ইনায়া, কখনও বা মন দিয়ে গল্প শুনছে- সারার পোস্ট করা ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে, মামাবাড়ির ছুটি দারুণ এনজয় করছে এই খুদে।

দিদিমার ঝুলি, শর্মিলার কাছে গল্প শুনল ইনায়া
সোহার শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 10:16 PM

ঠাকুরমার ঝুলি। না! এ শুধু বইতে আটকে থাকা নয়। এ ঘোর বাস্তবও। সে স্বাদ যাঁরা পেয়েছেন, তাঁরা সত্যিই ভাগ্যবান। তেমনই একমুঠো রঙিন সময় মেয়েকে উপহার দিতে পারলেন সোহা আলি খান। তবে এ গল্পের ঝুলি ঠাকুরমার নয়। দিদিমার। সৌজন্যে শর্মিলা ঠাকুর।

দিল্লির পতৌদি প্যালেসে কয়েক দিন হল, মেয়ে ইনায়া খেমুকে নিয়ে সময় কাটাচ্ছেন সোহা। সোশ্যাল মিডিয়ায় ইনায়ার (Inaaya Naumi kemmu) নানা মুহূর্তের ছবি শেয়ার করেন সোহা। শর্মিলার সঙ্গে ইনায়ার খুনসুটি, আদর, আবদারের মুহূর্তও ফ্রেমবন্দি করে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, ইনায়াকে গল্প পড়ে শোনাচ্ছেন শর্মিলা। মাস্ক পরে সব রকম সতর্কতা অবলম্বন করেছেন তিনি। আর ছোট্ট ইনায়া পাশে দাঁড়িয়ে গল্প শুনছে। সোহা ছবির উপরে লিখেছেন, স্টোরি টাইম। আক্ষরিক অর্থেই এটা গল্প শোনার সময়।

কখনও পতৌদি হাউজের বাগানে দিদিমা শর্মিলার কোলে বসে রয়েছে ইনায়া, কখনও বা মন দিয়ে গল্প শুনছে- সারার পোস্ট করা ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে, মামাবাড়ির ছুটি দারুণ এনজয় করছে এই খুদে। এর আগে সারা সোশ্যাল মিডিয়ায় ইনায়ার সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করেছিলেন। আসলে সারা এবং ইব্রাহিমের সঙ্গে সইফের সম্পর্ক বরাবরই বন্ধুর মতো। অনেক সময় বয়সেই তিনি বাবা হয়েছিলেন। অমৃতা সিংয়ের কাছে দুই সন্তান বড় হলেও সইফ নিয়মিত যোগাযোগ রেখেছেন। সইফের দুই বোন সাবা এবং সোহাও ঠিক বন্ধুর মতোই সম্পর্ক রাখেন। সে কারণেই তৈমুর, ইনায়ার সঙ্গে এত বন্ধুত্ব সারার।

আরও পড়ুন, নতুন করে প্রেমে পড়লেন সুজান? বিশেষ বন্ধু কি পরিচিত কেউ?