নতুন করে প্রেমে পড়লেন সুজান? বিশেষ বন্ধু কি পরিচিত কেউ?

২০০০-এ বিয়ে করেন ছোটবেলার দুই বন্ধু হৃতিক এবং সুজান। কিন্তু সেই দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি। ২০১৪-এ বিচ্ছেদ হয়ে গেলেও দুই ছেলেকে একসঙ্গেই সময় দেন তাঁরা।

নতুন করে প্রেমে পড়লেন সুজান? বিশেষ বন্ধু কি পরিচিত কেউ?
সুজান খান।
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 9:47 PM

২০১৪। সেলেব দম্পতি হৃতিক রোশন এবং সুজান খানের (Sussanne Khan) দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তাঁরা এখনও ভাল বন্ধু। গত বছর লকডাউনের অনেকটা সময়ই একসঙ্গে কাটিয়েছিলেন। কিন্তু শোনা গিয়েছিল, অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠ বন্ধুত্বের কারণেই নাকি হৃতিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। যদিও এ নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। অর্জুনও পেশায় মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে ডেট করেছেন। তাঁর সন্তানের বাবা হয়েছেন। এতদিন পরে ফের সুজানের নতুন প্রেম নিয়ে সরগরম বলিউড।

শোনা যাচ্ছে, সুজান এখন নাকি ক্লাউড নাইনে রয়েছেন। নতুন করে নাকি প্রেমে পড়েছেন দুই সন্তানের মা। তাঁর নতুন বিশেষ বন্ধুর নাম আরসলান গোনি। তিনি পেশায় অভিনেতা। আরসলানের ভাই অ্যালি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ।

বলি ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, এক বন্ধুর মাধ্যমে মাস ছয়েক আগে নাকি আরসলানের সঙ্গে সুজানের পরিচয় হয়। সেই থেকে বন্ধুত্বের শুরু। তবে এখন সেই বন্ধুত্ব নাকি আরও কিছুটা বেশি। অন্তত তাঁদের একে অপরের প্রতি শরীরী ভাষা বন্ধুত্বের থেকে আলাদা বলেই মনে করছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির কিছু চেনা মুখ। যদিও আদৌ তাঁদের সম্পর্ক রয়েছে কি না, সে বিষয়ে কেউই প্রকাশ্যে মুখ খুলতে চাননি। এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি সুজান এবং আরসলানও।

আরও পড়ুন, শাশুড়ি মায়ের হাতে সাধ ভক্ষণ, ছবি শেয়ার করলেন মধুবনী

২০০০-এ বিয়ে করেন ছোটবেলার দুই বন্ধু হৃতিক এবং সুজান। কিন্তু সেই দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি। ২০১৪-এ বিচ্ছেদ হয়ে গেলেও দুই ছেলেকে একসঙ্গেই সময় দেন তাঁরা। বেশ কয়েক মাস কঙ্গনা রানাওয়াত যখন হৃতিকের বিরুদ্ধে মুখ খুলেছিলেন, তখনও প্রাক্তন স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন সুজান। এ হেন সুজান কি নতুন করে প্রেমে পড়লেন?