শাশুড়ি মায়ের হাতে সাধ ভক্ষণ, ছবি শেয়ার করলেন মধুবনী

সাত মাস গর্ভাবস্থায় শাশুড়ি মায়ের হাতে সাধ ভক্ষণের অনুষ্ঠান হয়েছে। এতদিনে সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরদের সঙ্গে শেয়ার করে নিলেন মধুবনী।

শাশুড়ি মায়ের হাতে সাধ ভক্ষণ, ছবি শেয়ার করলেন মধুবনী
মধুবনীর শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 8:07 PM

মা হতে চলেছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। আর কয়েকদিন পরেই ঘরে আসতে চলেছে নতুন অতিথি। এই মুহূর্তে অভিনয় থেকে বিরতি নিয়েছেন। বিশ্রামে রয়েছেন। চলছে তাঁর নতুন পার্লারের কাজ। সাত মাস গর্ভাবস্থায় শাশুড়ি মায়ের হাতে সাধ ভক্ষণের অনুষ্ঠান হয়েছে। এতদিনে সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি।

মধুবনীর পছন্দের পদে সেদিন টেবিল সাজিয়ে দিয়েছিলেন তাঁর শাশুড়ি মা। মধুবনী লিখেছেন, ‘আমার সাত মাসের সাধের ছবি, সঙ্গে আমার একমাত্র সাপোর্ট সিস্টেম, আমার শাশুড়ি মা, যাঁকে আমি ভালবেসে মামণি বলে ডাকি…।’ টেবিলে সাজানো ছিল অনেক রকমের ভাজা। মধুবনী লিখেছেন, ‘ভাজাভুজি গুলো দারুণ খেতে ছিল, আরও বেশি থাকলে ভাল হত।’ তবে এ ছবি যে কয়েক দিনের পুরনো তাও স্পষ্ট করে উল্লেখ করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Madhubani Goswami (@madhubani.goswami)

মধুবনী আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। কাজেরও তেমন প্রেশার নেই। লকডাউনে কারও কাজ ছিল না। দু’জনেই সুন্দর করে সময় দিতে পারব। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।”

আরও পড়ুন, শুটিং চলাকালীন পড়ে গিয়ে আঘাত পেলেন স্বস্তিকা দত্ত

‘ভালবাসা ডট কম’ নামের ধারাবাহিকে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন রাজা এবং মধুবনী। এরপর একে একে ‘চিরদিনই আমি যে তোমার’, ‘কোজাগরী’, ‘সত্যমেব জয়তে’-র মতো ধারাবাহিকে কাজ করেন রাজা। এখন তিনি ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন। অন্যদিকে ‘সাত ভাই চম্পা’, ‘ফাগুন বউ’, ‘ভানুমতির খেল’ ধারাবাহিকে অভিনয় করেছেন মধুবনী। সন্তানের জন্মের পর ফের কাজে ফেরার ইচ্ছে রয়েছে তাঁর।