ইনায়তের নতুন ইনিংস, এ বার কোন ছবিতে অভিনয়?

অনুরাগ বসু পরিচালিত ‘লুডো’ ছবিতে ইনায়াতের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। ফের নতুন ছবিতে ইনায়ৎ।

ইনায়তের নতুন ইনিংস, এ বার কোন ছবিতে অভিনয়?
ইনায়ৎ ভার্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 3:00 PM

মাথায় টুপি। গ্লাভস হাতে পরে ব্যাট ধরেছে সে। চোখ ক্যামেরায়। নেট প্র্যাকটিস চলছে। চোখ বলে দিচ্ছে কাজটার প্রতি কতটা ডেডিকেট এই খুদে। ইনায়ৎ ভার্মা (Inayat verma)।

না! এই গল্প রিয়েল লাইফের নয়। রিল লাইফের গল্প। অনুরাগ বসু পরিচালিত ‘লুডো’ ছবিতে ইনায়াতের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শক। ফের নতুন ছবিতে ইনায়ৎ। ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-তে মিতালি রাজের ছোটবেলার চরিত্রে দেখা যাবে তাঁকে।

View this post on Instagram

A post shared by Inayat verma (@inayatverma22)

এ প্রসঙ্গে ইনায়াতের বাবা মোহিত ভার্মা জানিয়েছেন, ছবির শুটিং শুরু করে দিয়েছে ইনায়ৎ। কিন্তু এখনই এ বিষয়ে বিস্তারিত কোনও তথ্য সংবাদমাধ্যমে দিতে পারবেন না তাঁরা। শুধুমাত্র মেয়ে যে অত্যন্ত আনন্দের সঙ্গে শুটিং করছে, এটুকু জানিয়েছেন মোহিত।

অনুভব সিনহা পরিচালিত এই ছবির মুখ্য ভূমিকায় তাপসী পান্নুর অভিনয় দেখবেন দর্শক। ঠাণ্ডা ঘরে বসে থেকে শুধু স্ক্রিপ্ট রিডিং নয়। রীতিমতো মাঠে নেমে ঘাম ঝরাচ্ছেন তাপসী। অনুভব তো তাপসীর অনুশীলন দেখে প্রশ্ন করেছিলেন, ‘এ বার কি ইন্ডিয়া টিমে খেলবে?’ তাপসী তাঁর এই পরিশ্রমী মেজাজের জন্যই অনুরাগীদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন। আপাতত সময়ের অপেক্ষা। পর্দায় বাস্তবের মিতালিকে কতটা নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে পারবেন, তার পরীক্ষায় নেমেছেন তাপসী।

আরও পড়ুন, ‘আমার পথে যা পড়বে, সব খেয়ে ফেলব’, কেন বললেন মাসাবা?

একই পরীক্ষা ইনায়তেরও। লুডোর অসাধারণ পারফরম্যান্সের পর এই খুদের কাছ থেকে দর্শকের প্রত্যাশা অনেক বেড়ে গিয়েছে। আপাতত বড়পর্দায় জমাটি পারফরম্যান্স দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।