নিজের পরিবারকে অদ্ভুত আখ্যা দিলেন ইরফান পুত্র বাবিল!

বাবার মতোই অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চলেছেন বাবিল। অনুষ্কা শর্মার প্রযোজনায় ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য ‘কালা’তে অভিনয় ডেবিউ করছেন বাবিল।

  • Publish Date - 5:00 pm, Thu, 10 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
নিজের পরিবারকে অদ্ভুত আখ্যা দিলেন ইরফান পুত্র বাবিল!
বাবিল খান।

ইরফান খান এবং সুতপা শিকদারের পরিবার নাকি ভারী অদ্ভুত। এ কথা মনে করেন তাঁদের পুত্র বাবিল। অদ্ভুত, কিন্তু তার মধ্যে নাকি একটা অন্য রকমের সৌন্দর্য রয়েছে। সেই সুন্দর দিকটাই এ বার প্রকাশ্যে শেয়ার করলেন বাবিল।

সোশ্যাল মিডিয়ায় পারিবারিক ছবি শেয়ার করে বাবিল লিখেছেন, ‘আমাদের পরিবার অদ্ভুত। যেমন প্রতিবেশীদের পরিবারের ছবি দেখেন, তেমন নয়। কী হবে, এই ভয়টা সব সময় সকলের মধ্যে কাজ করে। অথচ আমরা চালিয়ে নিই কোনও ভাবে। আমার বাবা তো কখনও পৃথিবীতে থাকতেই চাইতেন না। পারফেকশনিস্ট লেখিকা তথা যোদ্ধা মা সব সময় প্যাশনের সঙ্গে যুদ্ধ করেছেন। ভাই অর্থনীতি আর সঙ্গীতের মিল খুঁজে পায়। আর আমি পারিবারিক বা শিশুদের ছবি দেখে কাঁদতে ভালবাসি।’

বাবার মতোই অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চলেছেন বাবিল। অনুষ্কা শর্মার প্রযোজনায় ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য ‘কালা’তে অভিনয় ডেবিউ করছেন বাবিল। চলতি বছরের শুরুতেই এ খবর জানান তিনি। কালা পরিচালনা করবেন অনভিতা দত্ত। তৃপ্তি ডিমরি, স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো শিল্পীদের সঙ্গে স্ক্রিম শেয়ার করবেন তিনি।

ইরফানের বহু পুরনো ছবি শেয়ার করেন বাবিল। একইসঙ্গে টুকরো টুকরো ঘটনার স্মৃতিচারণায় ভরে ওঠে তাঁর সোশ্যাল মিডিয়া। আসলে প্রতি মুহূর্তে বাবাকে মিস করেন তিনি। বাবিল কেমন কাজ করেন, তা নিয়ে আগ্রহ রয়েছে ইন্ডাস্ট্রির। বাবিলও তা জানেন। ফলে বাবার স্মৃতি সঙ্গে নিয়েই আপাতত কাজে ফোকাস করতে চান এই স্টার কিড।

আরও পড়ুন, ইনস্টাগ্রাম থেকে নিখিলের সব ছবি সরিয়ে দিলেন নুসরত?