ইনস্টাগ্রাম থেকে নিখিলের সব ছবি সরিয়ে দিলেন নুসরত?

দিন কয়েক আগে থেকেই নুসরতের সন্তান সম্ভবনার খবরে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। নিখিল জানিয়েছিলেন, আদৌ নুসরত মা হতে চলেছেন কি না, তাঁর জানা নেই।

ইনস্টাগ্রাম থেকে নিখিলের সব ছবি সরিয়ে দিলেন নুসরত?
নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2021 | 4:39 PM

নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে বৈধ নয়, সে কারণেই দাম্পত্য বিচ্ছেদের প্রশ্ন নেই, বরং তাঁরা সহবাস করতেন। বুধবার এই বিস্ফোরক দাবি করেন সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। এ বার ইনস্টাগ্রাম থেকেও নিখিলের সব ছবি সরিয়ে দিলেন নুসরত।

তুরস্কে নিখিলের সঙ্গে বিয়ের অনুষ্ঠান হোক অথবা নিখিলের সঙ্গে পুজোয় রোম্যান্টিক ছবিতে এক সময় ভরে ছিল নুসরতের ইনস্টাগ্রাম। কিন্তু এখন কেউ খুঁজলে আর সে সব ছবি পাবেন না। নুসরত ঘোষণা করেছেন, তাঁর জীবনে নিখিলের আর কোনও অস্তিত্ব নেই। সে কারণেই এই পদক্ষেপ বলে মনে করছেন ঘনিষ্ঠরা। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি নুসরত।

দিন কয়েক আগে থেকেই নুসরতের সন্তান সম্ভবনার খবরে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। নিখিল জানিয়েছিলেন, আদৌ নুসরত মা হতে চলেছেন কি না, তাঁর জানা নেই। এমনকি যদি নুসরত সন্তানসম্ভবা হন, সে সন্তানের বাবা তিনি নন বলে দাবি করেছিলেন নুসরত। অভিনেত্রী নিজেই জানিয়েছেন, অনেকদিন থেকেই আলাদা রয়েছেন তাঁরা। এ দিকে নুসরত-নিখিলের সম্পর্কে ভাঙনের খবর প্রকাশ্যে আসার সময়ই শিরোনামে এসেছিল নুসরতের সঙ্গে যশের বিশেষ বন্ধুত্বের খবর। অনেকেরই জল্পনা, নুসরত সন্তানসম্ভবা হলে, আসন্ন সে সন্তানের বাবা কি যশ? না! সে উত্তর এখনও প্রকাশ্যে কেউ দেননি।

আরও পড়ুন, সন্তান কবে আসছে? মুখ খুললেন মিলিন্দের স্ত্রী অঙ্কিতা