Katrina-Vicky: ‘ক্যাটরিনার আদর্শ স্বামী নই’, এক বছরের মধ্যেই ভিকির পরিবারের অশান্তি?

Katrina-Vicky: ইন্ডাস্ট্রিতে তাঁরা পরিচিত আদর্শ জুটি হিসেবে। দুজনের মধ্যে রসায়ন নিয়ে চর্চা সর্বত্র। এবার ভিকি কৌশলের এক মন্তব্য নিয়ে শোরগোল। প্রকাশ্যেই তাঁর স্বীকারোক্তি তিনি আদর্শ স্বামী নন।

Katrina-Vicky: 'ক্যাটরিনার আদর্শ স্বামী নই', এক বছরের মধ্যেই ভিকির পরিবারের অশান্তি?
ভিকি-ক্যাটরিনা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 12:05 PM

ইন্ডাস্ট্রিতে তাঁরা পরিচিত আদর্শ জুটি হিসেবে। দুজনের মধ্যে রসায়ন নিয়ে চর্চা সর্বত্র। এবার ভিকি কৌশলের এক মন্তব্য নিয়ে শোরগোল। প্রকাশ্যেই তাঁর স্বীকারোক্তি তিনি আদর্শ স্বামী নন। ঠিক কী বলেছেন তিনি? ভিকির কথায়, “আমি কোনওদিক দিয়েই আদর্শ নই। একজন স্বামী হিসেবে, সন্তান হিসেবে, অভিনেতা হিসেবে অথবা বন্ধু হিসেবে। আমার মনে হয় আদর্শ হওয়ার চেষ্টা বজায় রাখা জরুরি। কারণ পারফেক্ট বা আদর্শ হওয়া আদপে এক মরীচিকার মতো। সব সময়ই মনে হয় সেখানে পৌঁছে গিয়েছি। কিন্তু সেখানে পৌঁছনো যাঊ না বললেই চলে।” ভিকি কিন্তু এখানেই থামেননি। যোগ করেছেন, “আদর্শ স্বামী হওয়ার চেষ্টা আমি করতেই থাকি। আগামী দিনে আমি আরও ভাল হব। নিজের সেরাটাই দিতে থাকব।”

না, ভিকি-ক্যাটরিনার মধ্যে আপাতত সবই ঠিক আছে। তবে আদর্শ পুরুষ বা আদর্শ স্বামীর তকমা তিনি নিজেকে দিতে চান না। যখন একা ছিলেন , জীবন জুড়ে ছিলেন না ক্যাটরিনা তখনকার থেকে এখনকার জীবন যে অনেকাংশে আলাদা তা মেনেই নিয়েছেন অভিনেতা। সম্পূর্ণ অচেনা একজন মানুষকে চেনা, তাঁকে বোঝা যে কতটা সুন্দর তা ক্যাটরিনাই হাতে ধরে বুঝিয়েছেন তাঁকে। অথচ শুরুটা কিন্তু এমন ছিল না মোটেও। ২০১৮ সাল। মুক্তি প্রায় ভিকি কৌশলের ছবি ‘মনমারজিয়া’। ওই ছবির ট্রেলারে ভিকিকে দেখেই মুগ্ধ হন ক্যাটরিনা। তাঁর কথায়, “আমার মনে আছে প্রযোজক আনন্দ এল রাই আমায় ‘মনমারজিয়া’ ছবির একটি প্রোমো দেখিয়েছিলেন। আমি দেখেই তাঁকে জিজ্ঞাসা করি ‘এই ছেলেটি কে’? আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এত সাবলীন একজন অভিনেতা। এত নিখুঁত একজন মানুষ।” ইন্ডাস্ট্রিতে বহুদিন কাটান ক্যাটরিনা বুঝেছিলেন ভিকির মধ্যে ট্যালেন্ট রয়েছে। এরপর যে কোথা থেকে কী হয়ে গেল, তা তাঁরা নিজেরাই জানেন না।

যদিও সম্পর্কের শুরু থেকেই ভয়ানক ট্রোলের মুখোমুখি হতে হয়েছিল তাঁদের। বয়সে ও কেরিয়ারের দিক দিয়ে ক্যাটরিনা ভিকির থেকে প্রতিষ্ঠিত। অনেকেই বলেছিলেন, এ প্রেম টিকবে না। কিন্তু প্রেম টিকিয়ে ২০২১ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন তাঁরা। আপাতত কাজ ও প্রেম নিয়ে ভালই আছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।