John Abraham: ‘পাঠান’-এর ট্রেলার দেখে নাকি খুশি নন জন আব্রাহাম; অনুমান কমল আর খানের

Pathaan: 'পাঠান' ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম। তাঁকে দেখা যাবে এক সন্ত্রাসবাদীর চরিত্রে।

John Abraham: 'পাঠান'-এর ট্রেলার দেখে নাকি খুশি নন জন আব্রাহাম; অনুমান কমল আর খানের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 9:52 PM

২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। তাতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোনের মত বলিউডি তারকারা। দীর্ঘ চার বছর পর ছবি মুক্তি পাচ্ছে শাহরুখের। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘জ়িরো’ ছবিতে। সেই ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর আর কোনও ছবিতে অভিনয় করেননি শাহরুখ। তবে হ্যাঁ, ২০২২ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবি মুক্তির পর হইচই পড়েছিল। কেন না সেখানে শাহরুখের একটি ১৫ মিনিটের ক্যামিও ছিল।

‘পাঠান’ ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম। তাঁকে দেখা যাবে এক সন্ত্রাসবাদীর চরিত্রে। যাকে দমন করতে আবির্ভূত হবেন কিং খান। ১০ জানুয়ারি বেলা ১১টা নাগাদ প্রকাশ্যে আছে ‘পাঠান’-এর ট্রেলার। এবং তাঁদের জ্বলজ্বল করে জনের উপস্থিতি। ভাল-মন্দের দ্বন্দ্ব রয়েছে এই অ্যাকশন নির্ভর ড্রামায়। খারাপ ছেলে জনকে দেখা যায় নতুন অবতারে। কিন্তু তিনি নাকি ট্রেলারের ফাইনাল টাচ নিয়ে তেমন খুশি নন। তেমনটাই দাবি করেছেন কমল আর খান, ওরফে অভিনেতা কেআরকে। টুইটারে জনের একটি ভিডিও শেয়ার করেছেন কেআরকে। তাতে দেখা যাচ্ছে, ‘পাঠান’ নিয়ে কোনও প্রশ্ন করা হলেই তা ডজ করে এড়িয়ে যাচ্ছেন অভিনেতা। এবং তাতেই কেআরকের মনে হয়েছে ‘পাঠান’-এর ফাইনাল ট্রেলার নিয়ে খুব একটা খুশি নন জন।

সেই ভাইরাল ভিডিয়োতে ছবির বিষয়ে কম এবং নিজের ফিটনেস নিয়েই বেশি কথা বলেছেন জন। আসলে জনের মনে হয়েছিল, সাংবাদিক সম্মেলনে ‘পাঠান’ নিয়ে কথা বলার মত কোনও অবকাশ নেই। আসলে প্লাটফর্মটি ফিটনেস সংক্রান্ত প্রশ্নের জন্য। সেই জন্যই সেখানে তাঁর আসন্ন ছবি সম্পর্কে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন জন। এবং সেই সুযোগে তাঁকে ভুলভাবে ব্যাখ্যা করেছেন কমল আর খান।