Priyanka-Nick: বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের?

নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া থেকে প্রিয়াঙ্কা হটিয়ে ফেলেছেন স্বামীর পরিচয়।

Priyanka-Nick: বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের?
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

কোথাও কিচ্ছু নেই। হঠাৎই নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া থেকে হটিয়ে ফেললেন স্বামীর পরিচয়। কথা হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। ২০১৮ সালে বিয়ের পর থেকে নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়াতেও যুক্ত করেছিলেন স্বামীর পদবি ‘জোনাস’। পুরোনাম হয়েছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আজ সোমবার (২২.১১.২০২১) হঠাৎই ‘জোনাস’ পদবি হটিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। রয়ে গিয়েছে কেবল ‘প্রিয়াঙ্কা চোপড়া’। এর পর থেকে প্রিয়াঙ্কার ভক্ত ও নেটিজ়েনদের মধ্যে শুরু হয়েছে তোলপাড় আলোচনা। তা হলে কি প্রিয়াঙ্কা ও নিকেরও সম্পর্ক ভাঙছে?

কিছুদিন আগে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও সোশ্যাল মিডিয়া থেকে আর স্বামীর ‘আক্কিনেনি’ পদবি সরিয়েছিলেন। আসলে বোঝাতে চেয়েছিলেন বিয়ে ভেঙে দিচ্ছেন। তা হলে কি প্রিয়াঙ্কা-নিকও সেই পথেই হাঁটছেন?

এই ঘটনা নেটিজ়েনদের নজরে আসার পর থেকেই কৌতূহল তুঙ্গে। কেউ লিখেছেন, “বছরটা খুব খারাপ। আশা করছি প্রিয়াঙ্কা-নিকের মধ্যে সব ঠিকঠাকই আছে।” কেউ ঠেস দিয়ে লিখেছেন, “আসন্ন দিনে আরও নাটক দেখা বাকি আছে।” আবার একজন লিখেছেন, “আশা করছি প্রিয়াঙ্কা আমাদের খারাপ খবর দেবেন না।”

এই সব সম্ভাবনার ভিড়ে ফিরে যাওয়া যাক কিছুদিন আগের কিছু ফেলে আসা মুহূর্তে। এবছরের দিওয়ালি। জাঁকজমকের সঙ্গে পালন করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক। তাঁদের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ধুমধাম করে উৎযাপন করেছিলেন আলোর উৎসব। বাংলার হলুদ ঢাকাই শাড়ি পরেছিলেন প্রিয়াঙ্কা। স্বামী নিককে সাদা পাঞ্জাবীতে সাজিয়ে মহালক্ষ্মীর পুজো করেছিলেন। রোম্যান্টিক পোজ়ে নিকের সঙ্গে পোস্ট করেছিলেন দিওয়ালির ভিডিয়ো, ফোটো।

তাই ভাবতে অবাকই লাগে, কী এমন হল, যে স্বামীর পদবি বাদ দিলেন। অনেকসময় স্বামীর উপর রাগারাগি করে স্ত্রীরা গ্রুপ থেকে বেরিয়ে যান, সোশ্যাল মিডিয়ায় ও ফোনে স্বামীকে ব্লক করে দেন, নিজের পরিচয়ও পালটে ফেলেন হুট করেই। সেরকমই কী কিছু? তবে ইদানিং নিজের লন্ডনের বাড়িতে থাকছেন প্রিয়াঙ্কা। উপলক্ষ্য যদিও ‘সিটাডেল’-এর শুটিং। নিক মার্কিন মুলুকে। একে-অপরের সঙ্গে বিশেষ সময় কাটাতে ভোলেন না যদিও। নিকের জন্মদিনে প্রিয়াঙ্কা উড়ে যান তাঁর কাছে। প্রিয়াঙ্কার জন্মদিনে নিক তাঁকে পার্সেলে পাঠান মূল্যবান ওয়াইন। তা হলে কি লং-ডিসট্যান্সই সমস্যা তৈরি করল? কী এমন হল?

এত সবের মধ্যে প্রিয়াঙ্কা কিংবা নিক নন, বাড়ির অভিভাবক, অর্থাৎ প্রিয়াঙ্কার মা মধু চোপড়া মুখ খুলেছেন। মেয়ের বিয়ে ভেঙে যাচ্ছে খবর রটেছে জানতে পেরে কোন মা চুপ করে থাকতে পারেন বলুন! মধু বলেছেন, “এটা গুঞ্জন ছাড়া কিছুই নয়। আমি নেটিজ়েনদের অনুরোধ করব দয়া করে এই সব মিথ্যা ছড়াবেন না।”

মুম্বই নিবাসী প্রিয়াঙ্কার এক বন্ধুও সংবাদ মাধ্যমকে বলেছেন, “এই ভিত্তিহীন গুঞ্জনে কান দেবেন না।” কিন্তু কেউই প্রিয়াঙ্কার পরিচয় বদলের আসল কারণ জানাননি। এর উত্তর দেবে একমাত্র সময়।

আরও পড়ুন: Priyanka-Nick: প্রথম বাড়িতে প্রথম দিওয়ালি, মার্কিনবাসীদের সম্মান পেয়ে আবেগতাড়িত প্রিয়াঙ্কা

Click on your DTH Provider to Add TV9 Bangla