Brahmastra: শাহরুখের পর এবার ব্রহ্মাস্ত্র-এ দীপিকা জল্পনা! ট্রেলার খুঁটিয়ে দেখে কী আবিষ্কার করল নেটপাড়া

Brahmastra: শাহরুখের পর এবার ব্রহ্মাস্ত্র-এ দীপিকা জল্পনা! ট্রেলার খুঁটিয়ে দেখে কী আবিষ্কার করল নেটপাড়া

Deepika Padukone: কোন কোন চমক অপেক্ষায় রয়েছে ছবিতে! ট্রেলার খুঁটিয়ে খুঁটিয়ে দেখে একে একে রহস্য ভেদ করছে নেটিজ়েনরা। প্রথমেই সামনে এসেছিল শাহরুখ খানের উপস্থিতি ঘিরে নানা তথ্য।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 20, 2022 | 10:35 AM

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র ছবির ট্রেলার। যা মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল। কেউ ফোকাস করলেন বিতর্কে, কেউ আবার ফোকাস করলেন ট্রেলারে লুকিয়ে থাকা গোপন ফান্ডায়। ঠিক যেমন সকলে খুঁজে পেয়েছিলেন শাহরুখ খানকে, তেমনই এবার আবিষ্কার হল রহস্যময়ী নারী। না, তিনি আর কেউ নন, খোদ দীপিকা পাড়ুকোন, এমনটাই দাবি নেটদুনিয়ার। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠল আরও একবার ব্রহ্মাস্ত্রের ট্রেলার। রণবীর-আলিয়ার সঙ্গে অমিতাভ মৌনি, লুক ছড়িয়ে পড়ার মাঝেই সকলের লক্ষ্যে ছবিতে লুকিয়ে থাকা গোপন রহস্য।

আর কোন কোন চমক অপেক্ষায় রয়েছে ছবিতে! ট্রেলার খুঁটিয়ে খুঁটিয়ে দেখে একে একে রহস্য ভেদ করছে নেটিজ়েনরা। প্রথমেই সামনে এসেছিল শাহরুখ খানের উপস্থিতি ঘিরে নানা তথ্য। ট্রেলারের ঠিক অংশে শাহরুখ খানকে দেখা যাচ্ছে! এমনই নানা পোস্ট ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। ঠিক যেন পাঠান ছবির লুক, বড় বড় চুল, স্টানিং ফিগারে বোল্ড উপস্থিতি। যদিও মুখ স্পষ্ট ছিল না সেই লুকে। এবার ঘটল ঠিক একই ঘটনা। কিছুদিনের বিরতিতে এবার সামনে এলো নতুন নাম।

এই খবরটিও পড়ুন

পাঠান ছবির অভিনেত্রী, রণবীরের প্রাক্তণ প্রেমিকাও রয়েছে ব্রহ্মাস্ত্র ছবিতে! এবার সেই দিকে নজর দিয়েই দীপিকাকে নির্দেশ করল নেটপাড়ার একাংশ। ট্রেলারের সেই অংশ খুব একটা স্পষ্ট না থাকার দরুণ খুব একটা প্রমাণ মিলল না এই তথ্যের সাপেক্ষে, তবে যদি সত্যি দীপিকা থেকে থাকে, তা ছবির আরও এক চমক তো বটেই। রণবীরের বিয়ের পর দীপিকার সঙ্গে এই প্রথম কাজ। আবার কারুর কারুর অনুমান ছবিতে যদি দীপিকা থেকে থাকেন, তবে শাহরুখ নন, রহস্যময় পুরুষ চরিত্রটি রণবীর সিং-ও হতে পারেন। ছবিতে একগুচ্ছ স্টারের উপস্থিতি দেখে অনেকেই আশায় বুক বাঁধছে এই ছবি বক্স অফিসে ঝড় তুলবে। তবে  পরিচালক অয়ন মুখোপাধ্যায় কোনও দিক থেকেই ঝুঁকি নিতে নারাজ। তাই ছবির ব্যবসা কেমন, তা দেখে তবেই তিনি পরবর্তী সিক্যুয়েলে হাত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA