Vidya Balan Photoshoot: ‘ডার্টি পিকচারের সিক্যুয়েল আসছে?’ উন্মুক্ত শরীরে বিদ্যার পোজ় দেখেই জল্পনা তুঙ্গে

Vidya Balan: কমেন্ট বক্স মিশ্র প্রতিক্রিয়া চোখে পড়ে ডাব্বুর এই ফ্রেমের। কেউ লিখলেন- 'এত বড়লোক হয়েও শরীর ঢাকতে কাগজ-পাতা, কী হবে বলিউডের'।

Vidya Balan Photoshoot: 'ডার্টি পিকচারের সিক্যুয়েল আসছে?' উন্মুক্ত শরীরে বিদ্যার পোজ় দেখেই জল্পনা তুঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 6:20 PM

‘দ্য ডার্টি পিকচার’, বিদ্যা বালান অভিনীত অন্যতম ছবি, যা বিভিন্ন ক্ষেত্রে চর্চিত হয়েছিল। এই ছবিতে সিল্কের (দক্ষিণী অভিনেত্রী সিল্ক স্মিথ, বোল্ড ছবির জন্যই তিনি পরিচিত। তারই বায়োপিক ‘দ্য ডার্টি পিকচার’) ভূমিকায় অভিনয় করেছিলেন বিদ্যা বালান। সাল ২০০৫-এ প্রথম বিটাউনে পা রেখেছিলেন তিনি। পরিণীতা ছবির মধ্য দিয়ে তাঁর বিটাউনে অভিষেক হলেও কয়েকবছরের মধ্যেই বিটাউনে রাজত্ব করতে শুরু করেন বিদ্যা বালান। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর এক একটি ছবি। বিশেষ করে ২০১১ সালে একের পর এক ছবিতে যেন তিনি-ই হিরো। তারই মধ্যে অন্যতম ছবি হল ‘দ্য ডার্টি পিকচার’।

সেই ছবির সিক্যুয়েলই কি আবার ফিরে আসতে চলেছে? প্রশ্ন এবার নেট দুনিয়ায়। শরীরে নেই কাপড়, কেবল খবরের কাগজ দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন অভিনেত্রী। ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ছবি। ছবিটি তুলেছেন বলিউড স্টার ফোটোগ্রাফার ডাব্বু রতনানী। এইরূপ বোল্ড দৃশ্যে বিদ্যাকে দেখা গিয়েছিল ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে। এই পোজ় দেখা মাত্রই তাই ভক্তদের মনে প্রশ্ন, তবে কি এই ছবির সিক্যুয়েল আসতে চলেছে?

View this post on Instagram

A post shared by Dabboo Ratnani (@dabbooratnani)

কমেন্ট বক্স মিশ্র প্রতিক্রিয়া চোখে পড়ে ডাব্বুর এই ফ্রেমের। কেউ লিখলেন- ‘এত বড়লোক হয়েও শরীর ঢাকতে কাগজ-পাতা, কী হবে বলিউডের’। কেউ লিখলেন, ‘ভাল ছবি তোলেন, তবে কেন যে পোশাক খুলে দেন?’ কারও কথায় ‘প্রতিদিন বাছরুমে এই পোজ় সবাই দেন’, কেউ আবার বলে বসলেন, ‘ডার্টি পিকচারের সিক্যোয়েল আসছে?’ কারও মত এই ছবি না কি অতীতে তোলা ছবি। কারণ বিদ্যার এখনের লুকের সঙ্গে অনেকটাই অমিল। যদিও সত্যি তা অতীতের তোলা ছবি কি না, তা কমেন্টে উল্লেখ করেননি ডাব্বু।