‘গেন্দা ফুল’-এর সুগন্ধ ছিল, চাঁদি ফাটা গরমে ভেজাতে আসছেন জ্যাকলিন-বাদশাহ

এবার আর গেঁদা নয় একবারে ‘পানি পানি’ করে ছাড়বেন বাদশা-জ্যাকলিন। ‘পানি পানি’ গানটি লিখেছেন ও সুর করেছেন স্বয়ং বাদশা।

'গেন্দা ফুল'-এর সুগন্ধ ছিল, চাঁদি ফাটা গরমে ভেজাতে আসছেন জ্যাকলিন-বাদশাহ
বাদশা-জ্যাকলিন।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 8:53 PM

‘বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল এমন মাথায় বেঁধে দেবো লাল গেন্দা ফুল’। গত বছরের একটি মাত্র গানের ভিউজ ৮০০ মিলিয়ন! আজ্ঞে হ্যাঁ। লুপে চলেছিল সেই গান। পুরনো বাংলা গানের এই রিমেক নিয়ে একাধিক বিতর্কও দানা বেঁধেছে। তবে বছর শেষে সেরার সিংহাসনে ছিলেন বাদশাহ। গানের ভিডিয়োয় নজর কেড়েছিলন জ্যাকলিন ফার্নান্ডেজ। একবারে আটপৌড়ে বাঙালি লুক। আবার ফিরতে চলেছে সেই জুটি।

আরও পড়ুন ঝুলিতে একাধিক ছবি! নতুন থ্রিলারে সাইন করলেন তাপসী, রয়েছেন গুলশনও

এবার আর গেঁদা নয় একবারে ‘পানি পানি’ করে ছাড়বেন বাদশা-জ্যাকলিন। ‘পানি পানি’ গানটি লিখেছেন ও সুর করেছেন স্বয়ং বাদশা। রয়েছেন ‘ডিজে ওয়ালি বাবু’ খ্যাতির আস্থা গিলও। ভিডিয়োটি চলতি বছরে ফেব্রুয়ারিতে রাজস্থানে শুটিং হয়। ‘পানি পানি’র ফার্স্ট লুক প্রকাশ করেন জ্যাকলিন। বালি আর বালি চারিদিকে। আর উপরে নীল আকাশ। ফার্স্ট লুকের ছবিতে বাদশাও করেছন কমেন্ট, লেখেন ‘রানি আবার ফিরছেন’। আরেকটি ছবিও পোস্ট করছেন জ্যাকলিন, দেখা যাচ্ছে জ্যাকলিনের গালে-গাল ঠেকিয়ে দাঁড়িয়ে বাদশাহ।

অন্যদিকে, জ্যাকলিন ফার্নান্ডেজ তাঁর পরবর্তী ছবি অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’ এবং এবং রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস ছবিতে অভিনয় করছেন। তাঁকে ‘ভূত পুলিশ’-এও দেখা যাবে। ছবিতে রয়েছেন সইফ আলি খান, অর্জুন কাপুর এবং ইয়ামি গৌতম।