ঝুলিতে একাধিক ছবি! নতুন থ্রিলারে সাইন করলেন তাপসী, রয়েছেন গুলশনও

তাপসী পান্নুর হাতে ইতিমধ্যে রয়েছে ‘শাবাশ মিঠু’, ‘রেশমি রকেট’, ‘হসিনা দিলরুবা’, ‘লুপ লপেটা’, ‘দো বারা’ এবং একটি দক্ষিণী ছবি।

ঝুলিতে একাধিক ছবি! নতুন থ্রিলারে সাইন করলেন তাপসী, রয়েছেন গুলশনও
তাপসী।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 8:03 PM

একের পর এক সিনেমার অফারের যেন লম্বা লাইন রয়েছে অভিনেত্রীর কাছে। তাপসী পান্নুর হাতে ইতিমধ্যে রয়েছে ‘শাবাশ মিঠু’, ‘রেশমি রকেট’, ‘হসিনা দিলরুবা’, ‘লুপ লপেটা’, ‘দো বারা’ এবং একটি দক্ষিণী ছবি। এখন শোনা যাচ্ছে, আরেকটি থ্রিলার ছবির প্রধান মুখ হতে চলেছেন তাপসী। সূত্রের খবর অনুযায়ী, ‘সেকশন ৩৭৫’-এর পরিচালক অজয় বেহলের সঙ্গে জুটি বাঁধতে চলেছে তাপসী। ‘সেকশন ৩৭৫’ ছবিতে অজয়ের কাজ দেখে এক কথায়, তাপসী মুগ্ধ। তাপসী নিজে পরিচালকের সঙ্গে যোগাযোগ করে বলেন, যে তাঁদের দু’জনের একসঙ্গে কাজ করা উচিত।

একটি থ্রিলার ছবি করার অফার নিয়ে পরিচালককে ফোন করেন প্রযোজক। পরিচালক অজয় তাপসীর কথা উল্লেখ করেন।  অজয় এবং তাপসীর দুজনের স্ক্রিপ্ট বেশ পছন্দ হয়েছে। কিছুদিনের মধ্যে তাপসী ছবিতে সাইনও করতে চলেছেন। শোনা যাচ্ছে গুলশন দেবিয়াহ ছবিতে মুখ্য অভিনেতা হিসেবে রয়েছেন।

আরও পড়ুন ‘আবার কবে দেখা হবে?’—ইমতিয়াজ আলির প্রশ্নে রিইউনিয়নের নস্টালজিয়া

জুনের মাঝামাঝি সময় থেকে তাপসী অভিনীত থ্রিলার ছবির শুটিং নৈনিতালে শুরু হতে চলেছে। একবারেই গোটা ছবির শুটিং শেষ করার পরিকল্পনাও করছেন নির্মাতারা। গুলশান দেবিয়াহকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে। তিনিই ছবির প্রধান অভিনেতা। ছবির বাদবাকি কাস্টিংয়ের বাছাইয়ের সিদ্ধান্ত আপাতত নেওয়া হয়নি।

সূত্রের খবর, “বেহল মনে করেন যে এই চরিত্রটির জন্য তাপসী একেবারে সঠিক এবং তাঁর সঙ্গে কাজ করার অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন।”

অন্যদিকে ‘শাবাশ মিঠু’র শুটিং মুম্বই থেকে হায়দ্রাবাদে স্থানান্তরিত হয়েছিল। ‘শাবাশ মিঠু’,  ছবির কাস্ট অ্যান্ড ক্রু ইতিমধ্যে হায়দ্রাবাদে পৌঁছে গিয়েছেন (চলমান লকডাউনের কারণে মুম্বই থেকে স্থানান্তরিত) এবং সেট-ক্যামেরা খুব শীঘ্রই নতুন শহরে পৌঁছতে চলেছে।