Jayeshbhai Jordaar: ৮৩’র পর আবারও ‘ফ্লপ’! ‘জয়েশভাই’-এর প্রথম দিনের আয় শুনলে আঁতকে উঠবেন

Jayeshbhai Jordaar: ৮৩'র পর আবারও 'ফ্লপ'! 'জয়েশভাই'-এর প্রথম দিনের আয় শুনলে আঁতকে উঠবেন
'জয়েশভাই'-এর প্রথম দিনের আয় শুনলে আঁতকে উঠবেন

Jayeshbhai: প্রথম দিনের আয় হতাশ করল ভক্তদেরও। বক্স অফিসে ওই ছবি এত কম আয় করবে তা বোধহয় নিজেও ভাবেননি রণবীর। কত আয় করেছেন জয়েশভাই?

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 14, 2022 | 3:19 PM

দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও বক্স অফিসে হিট হয়নি ‘৮৩’। ‘জয়েশভাই জোরদার’ নিয়ে আশায় বুক বেঁধেছিলেন রণবীর সিং। কিন্তু প্রথম দিনের আয় হতাশ করল ভক্তদেরও। বক্স অফিসে ওই ছবি এত কম আয় করবে তা বোধহয় নিজেও ভাবেননি রণবীর। কত আয় করেছেন জয়েশভাই?

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের এক টুইট বলছে প্রথম দিনে ওই ছবির আয় মাত্র ৩ কোটি ২৫ লক্ষ টাকা। তিনি টুইটে লিখেছেন, “জয়েশভাই জোরদারের আয় প্রথম দিনে মারাত্মক ভাবে কম। মাত্র ৩ কোটি ২৫ লক্ষ টাকা। ছবিটির জন্য দিন দুই ও তিন দিন ভীষণ গুরুত্বপূর্ণ। বলিউড হাঙ্গামার এক রিপোর্ট বলছে সকাল-বিকেল তো বটেই উইকেন্ডের রাতেও সিনেমা হলে ওই ছবির জন্য ভিড় দেখা যায়নি। জয়েশভাইয়ের এক মুখ থুবড়ে পড়া আরও একবার বক্স অফিসে জোরালো করেছে দক্ষিণী ছবির প্রাধান্যের তত্ত্ব। তবে কি সত্যিই বলিউডের হিট নায়কও দক্ষিণী ঝঞ্ঝায় গেল পিছিয়ে? জোরালো হয়ে উঠেছে এই প্রশ্নও।

এরই মধ্যেই আবার মরার উপর খাঁড়ার ঘা। প্রথম দিনেই ওই ছবি ফাঁস হয়ে গিয়েছে অনলাইনেও। ছবি মুক্তির কিছুক্ষণের মধ্যেই লিক হয়েছে তামিল রকার্স, মুভি রুলসের মতো সাইটে। চিন্তার বিষয়, এই সাইটগুলিতে দর্শকের আনাগোনা কম নয়। ফলে বক্স অফিস কালেকশনে বড়সড় প্রভাব যে পড়বে তা মোটামুটি নিশ্চিতই হয়ে পড়েছেন মুভি ম্যানিয়াকরা।

দিব্যাঙ্গ ঠক্করের ছবির বিষয় এক্কেবারে নতুন। এক বাবার লড়াইয়ের কথা বলে এই ছবি। তাঁর স্ত্রী দ্বিতীয়বার কন্যা সন্তানের জন্ম দেবে। পরিবার চায় পুত্রসন্তান। এদিকে দেশে কন্যা ভ্রূণ হত্যা নতুন কিছু নয়। এই ছবিটি সেই বিষয়টিকে তুলে ধরে। দেখান হয়, বাবা জয়েশ বেশ আধুনিক। তিনি জানেন, কন্যা সন্তান হওয়ার বিষয়টি বাবার হাতে, মায়ের হাতে নেই। গর্ভবতী স্ত্রী ও কন্যাকে নিয়ে সে বাড়ি ছেড়ে পালায়।

ছবিতে রণবীর সিং ছাড়াও অভিনয় করেছেন শালিনী পাণ্ডে, বোমান ইরানি, রত্না পাঠক শাহের মতো অভিনেতা-অভিনেত্রীরা। ছবিতে গুরুগম্ভীর বিষয়কে কমিকের ছলে দেখান হয়েছে। কিন্তু তা সত্ত্বেও কেন হলে পৌঁছলেন না দর্শক কিছুতেই হিসেবে মেলাতে পারছেন না দর্শকেরা।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA