Laal Singh Chadda: দ্বিতীয় দিনে ‘লাল সিং চাড্ডা’র বক্স অফিস কালেকশন চিন্তায় ফেলেছে নির্মাতাদের, মাত্র ৭ কোটি!

Box Office Collection: 'লাল সিং চাড্ডা'র ফলাফল ৪০ শতাংশ কমে গিয়েছে দ্বিতীয় দিনে। দিল্লির এক আইনজীবীও অভিযোগ তুলেছেন, "ভারতীয় সেনা ও হিন্দুদের ভাবাবেগকে আঘাত করেছে 'লাল সিং চাড্ডা'..."

Laal Singh Chadda: দ্বিতীয় দিনে 'লাল সিং চাড্ডা'র বক্স অফিস কালেকশন চিন্তায় ফেলেছে নির্মাতাদের, মাত্র ৭ কোটি!
'লাল সিং চাড্ডা'-র বক্স অফিস কলেকশন।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 13, 2022 | 1:31 PM

গোটা বলিউড অন্দর তাকিয়ে ছিল ‘লাল সিং চাড্ডা’র দিকে। কিন্তু বক্স অফিসে ছবির প্রথম দু’দিনের ফলাফল চিন্তায় ফেলে দিয়েছে নির্মাতাদের। প্রত্যাশা অনুযায়ী ছবি পারফর্ম করছে না। মুক্তির প্রথমদিন মাত্র ১২-২০ শতাংশ হল ভরিয়েছে এই ছবি। হলিউডের কালজয়ী ছবি, টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ এই ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আমির খান। টম যে চরিত্রে অভিনয় করেছিলেন, সেই চরিত্রের আদলেই তৈরি হয়েছে ছবিতে আমিরের লাল সিং চরিত্রটি। স্বাধীনতা দিবসের ঠিক আগে ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায় আমিরের বহু প্রতিক্ষিত ছবি। শুক্রবার (১২ অগস্ট), অর্থাৎ ছবি মুক্তির দ্বিতীয়দিনে মাত্র ৭ কোটির ব্যবসা করেছে ‘লাল সিং চাড্ডা’। দু’দিনের হিসেব মেলালে ১৯ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। ১৮০ কোটি টাকা ব্যয়ে তৈরি হয়েছে আমিরের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিটি। টম হ্যাঙ্কস নন, মিস্টার বিনের ভারতীয় রূপের সঙ্গে আমিরের তুলনা করেছেন অনেকেই। কেউ-কেউ ‘পিকে’ ছবির সঙ্গেও মিল খুঁজে পেয়েছেন আমিরের।

‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করেছেন করিনা কাপুর খান। যে সময় ছবির শুটিং হয়েছিল, করিনা অন্তঃসত্ত্বা ছিলেন। ‘লাল সিং চাড্ডা’ দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যর জন্যেও গুরুত্বপূর্ণ ছবি। এই ছবিতে অভিনয়ের মাধ্যমেই বলিউডে অভিষেক হয়েছে নাগার।

এই খবরটিও পড়ুন

দ্বিতীয় দিনে ‘লাল সিং চাড্ডা’র ফলাফল ৪০ শতাংশ কমে গিয়েছে প্রথম দিনের তুলনায়। তাতে আরও চিন্তায় পড়েছেন ছবি নির্মাতা। শুক্রবারই, দিল্লির এক আইনজীবী অভিযোগ তুলেছেন, “ভারতীয় সেনা ও হিন্দুদের ভাবাবেগকে আঘাত করেছে ‘লাল সিং চাড্ডা’…”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla