Kajol and Tanishaa Mukerji: পুজো মন্ডপে কাজল-তানিশার ঝগড়া! ভাইরাল হল ভিডিয়ো

Kajol and Tanishaa Mukerji: কাজল এবং তানিশার মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। কিন্তু সদ্য পুজো মন্ডপে খুনসুটিতে জড়িয়ে পড়েন দুই বোন। সেই মুহূর্ত ফ্রেমবন্দি হয়।

Kajol and Tanishaa Mukerji: পুজো মন্ডপে কাজল-তানিশার ঝগড়া! ভাইরাল হল ভিডিয়ো
তানিশা এবং কাজল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 7:50 AM

মুম্বইতে মুখোপাধ্যায়দের দুর্গাপুজো বিখ্যাত। কাজল, রানি মুখোপাধ্যায়দের পারিবারিক পুজো। অন্তত তিন-চারদিন প্রত্যেক বছর হাজির থাকার চেষ্টা করেন কাজল। এ বারও তার ব্যতিক্রম হয়নি। মা তনুজা, বোন তানিশা, ছেলে যুগকে সঙ্গে নিয়ে পুজো কাটিয়েছেন অভিনেত্রী। কিন্তু পুজো মন্ডপে বোনের সঙ্গে নাকি ঝগড়ায় জড়িয়ে পড়েন কাজল। দুই বোনের ঝগড়ার সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কাজল এবং তানিশার মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। কিন্তু সদ্য পুজো মন্ডপে খুনসুটিতে জড়িয়ে পড়েন দুই বোন। সেই মুহূর্ত ফ্রেমবন্দি হয়। তাঁরা কী কথা বলছিলেন, তা অবশ্য দূরত্বের কারণে শোনা যায়নি। কিন্তু দুই বোনের মাঝে মা তনুজা ঢুকে পড়েন, তা স্পষ্ট। এমনকি তনুজা দুজনকে শান্ত হওয়ার পরামর্শ দেন, তাও বোঝা গিয়েছে। তবে এই কথোপকথনের মধ্যে গুরুতর কিছু খোঁজার চেষ্টা না করাই ভাল বলে মত ইন্ডাস্ট্রির বড় অংশের।

View this post on Instagram

A post shared by Kajol✨ (@kajol.fan)

সপ্তমীতে একাই পুজো মন্ডপে গিয়েছিলেন কাজল। কিন্তু অষ্টমীতে তাঁর সঙ্গে ছিল ছেলে যুগ। নীল রঙা ট্র্যাডিশনাল শাড়িতে সেজেছিলেন কাজল। যুগের পরনে ছিল সাদা কুর্তা। মা-ছেলে অঞ্জলি দেন অষ্টমীতে। কলকাতার পাশাপাশি আরব সাগর পাড়ে অর্থাৎ মুম্বইতেও বেশ কিছু দুর্গাপুজো হয়। মুখোপাধ্যায় বাড়ির পুজো বেশ বিখ্যাত। প্রতি বছরই কাজল সেখানে যান। রানি মুখোপাধ্যায় থাকেন। বলি সেলেবদের বড় অংশ এই পুজো মিস করেন না। সেখানেই সপ্তমীর দিন কাকাদের জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন কাজল। বহুদিন পর পরিবারের সকলের সঙ্গে দেখা হওয়ার আবেগ সামলাতে পারেননি তিনি। অঞ্জলি, ভোগ বিতরণ, সিঁদুর খেলা- সব অনুষ্ঠানেই সক্রিয় ভাবে প্রতি বছর অংশ নেন কাজল। গত বছরের মতো এ বারেও করোনা সতর্কতা মেনে পুজোর আয়োজন হয়েছিল।

সদ্য শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদক মামলায় গ্রেফতারির ঘটনায় মুখ খুলেছেন তানিশা। আরিয়ানের গ্রেফতারির পর মিডিয়ার ভূমিকার সমালোচনা করেছেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত এই ঘটনায় কাজল প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

গত ৫ অগস্ট ছিল কাজলের জন্মদিন। বিশেষ দিনটা পরিবারের সঙ্গে কাটাতেই পছন্দ করেন অভিনেত্রী। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। জন্মদিনে কয়েক জন অনুরাগী কেক নিয়ে শুভেচ্ছা জানাতে পৌঁছে গিয়েছিলেন কাজলের মুম্বইয়ের বাংলোয়। কিন্তু তাঁদের সঙ্গে কাজল যেমন ব্যবহার করেছেন, তাতে সমালোচিত হতে হয়েছে সোশ্যল মিডিয়ায়। সোশ্যাল ওয়ালে শেয়ার হওয়া সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, অত্যন্ত বিরক্তির সঙ্গেই কেক কেটেছেন কাজল। তাঁর পাশে দাঁড়িয়ে ছবি তোলার অনুরোধ জানালে তিনি হাত জোড় করে তা নাকচ করে দেন। অনুরাগীদের মধ্যে খুদেরাও ছিল। তাদের থেকে অনেকটা দূরত্ব বজায় রেখে দাঁড়িয়ে ছবি তোলেন তিনি। তাঁর এই ব্যবহার দেখে রেগে গিয়েছিলেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। তাঁদের মতে, সাধারণ দর্শক তাঁর কাজ পছন্দ করেছেন বলে আজ এই সাফল্য পেয়েছেন কাজল। সেই দর্শক, অনুরাগীদের প্রতি এই ব্যবহার একেবারেই কাম্য নয়।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রাজকুমার হিরানির পরের ছবিতে অভিনয় করবেন তিনি। এ বিষয়ে কাজল বলেন, “ওরা আমাকে এখনও অ্যাপ্রোচ করেনি। আমি স্ক্রিপ্ট পড়ছি, শুনছি। ভার্চুয়াল মিটিং করছি। তবে এখনও কিছু ঠিক করিনি।”

আরও পড়ুন, Sreelekha Mitra: বাবাও নেই, মাও নেই, অনাথ আমরা, তাড়াতাড়ি যেন দেখা পাই তোমাদের: শ্রীলেখা মিত্র

আরও পড়ুন, Maldives: মালদ্বীপ ভ্রমণে সপরিবার যিশু সেনগুপ্ত, অরিন্দম শীল