Kangana Ranaut Controversy: করণকে চরম অপমান কঙ্গনার, আয় প্রসঙ্গে খোঁটা দিলেন প্রকাশ্যেই

Viral News: কঙ্গনা রানাওয়াত, বরাবরই বলিউডের অন্দরমহল নিয়ে মুখ খুলতে দেখা যায় তাঁকে।

Kangana Ranaut Controversy: করণকে চরম অপমান কঙ্গনার, আয় প্রসঙ্গে খোঁটা দিলেন প্রকাশ্যেই
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2023 | 12:10 PM

আবারও বলিউডকে টার্গেট করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর সঙ্গে বলিউডের সম্পর্ক আদায় কাঁচকলায়। আরও একবার প্রমাণিত হল সেই সত্যি। টুইটে ফিরে আসতেই নিজের রূপ ধারন করেছেন কঙ্গনা। একের পর এক বলিউড সেলেবদের টার্গেট করছেন তিনি। এবার পালা অক্ষয় কুমারের। একের পর এক ছবি গত এক বছরে ফ্লপ হয়েছে তাঁর। যা মেনে নিতে পারছেন না অনেকেই। কীভাবে বক্স অফিস থেকে অক্ষয় কুমার হারিয়ে যাচ্ছেন, সেই সমীকরণও খুঁজছেন অনেকে। যার উত্তর না থাকলেও কোথাও গিয়ে যেন দুয়ে দুয়ে চার করতে পারছিলেন নেটিজ়েনরা। একগুচ্ছ ছবহি মুক্তির মাঝেই অক্ষয় কুমারের সেই দাপট আর থাকছে না, কিংবা ছবির উপস্থাপনায় থাকছে খামতি। কিছু না কিছু কারণ বশত বলিউডে বারে বারে মুখ থুবড়ে পড়ছে অক্ষয় কুমারের ছবি।

এবার সেই তালিকা. নাম লেখাল সেলফি। মুক্তির পরই চরম খারাপ ফলাফল। যা দেখা মাত্রই কঙ্গনা রানাওয়াত এবার আক্রমণ করে বসলেন অক্ষয় কুমারকে। স্পষ্ট জানিয়ে দিলেন তাঁর ছবি ১০ লাখও আয় করতে পারবে না। তাঁর এই মন্তব্য ভাইরাল হতেই মুখ খোলেন তিনি। একাধিক খবর তুলে ধরে জানান, তিনি বলতে চেয়েছিলেন করণ জোহরের ছবির কথা। যা কেউ উল্লেখ করেননি। ছবি যদি ফ্লপ হয় তাঁর দায় কি তাঁর! জানতে চান তিনি। সব জায়গায় কেন তাঁকে মিয়ে খবর হচ্ছে, সেই প্রশ্নও তোলেন তিনি। অক্ষয় কুমার নয়, তিনি করণ জোহরের নির্মিত ছবি হিসেবে এমন মন্তব্য করেছিলেন, তাঁর নামও নিয়েছিলেন, তাও চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন।

কঙ্গনা রানাওয়াত, বরাবরই বলিউডের অন্দরমহল নিয়ে মুখ খুলতে দেখা যায় তাঁকে। কখনও সামনে উঠে আসে নেপোটিজ়ম নিয়ে বিতর্ক, কখনও আবার তিনি তুলে ধরেন বিটাউনে বহিরাগতদের ঠিক কতটা সমস্যার মুখে পড়তে হচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি মন্তব্য ঘিরে সর্বদাই খবরের শিরোমানে জায়গা করে নিতেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

যদিও তিনি বেফাঁস মন্তব্যের কারণেই বিতারিত হয়েছিলেন টুইটর থেকে। এবার নিজের জায়গা ফিরে পেয়ে ছন্দে ফিরলেন কঙ্গনা রানাওয়াত। হিংসা এবং ঘৃণা ছড়ানোর দায়ে ২০২১ সালে টুইটার থেকে সাসপেন্ড হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি আবার ফিরেছেন এই সামাজিক মাধ্যমে। এবং তিনি ফিরেছেন তাঁর আসন্ন ছবি ‘এমার্জেন্সি’র একটি ‘বিহাইন্ড দ্য সিন’ ভিডিয়ো নিয়ে।